Jisshu Sengupta | Shakib Khan: বাংলাদেশের নায়কের সঙ্গে 'তুফান' তুলছেন মিমি, আটকাতে চক্রান্ত যীশুর!

Jisshu Sengupta | Shakib Khan: সম্প্রতি সুড়ঙ্গ খ্যাত বাংলাদেশের পরিচালক রায়হান রাফি পরিচালিত নতুন ছবি ‘তুফান’-এর ঘোষণা করা হয়। এরপরেই জানা যায় যে এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে শাকিব খান ও নাবিলাকে। এই প্রথম এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাকিব খান ও মিমি চক্রবর্তী। এবার শাকিব ও মিমির সেই প্রেমের তুফানে বাধ সাধলেন যীশু সেনগুপ্ত। কীভাবে? 

Updated By: Mar 26, 2024, 03:42 PM IST
Jisshu Sengupta | Shakib Khan: বাংলাদেশের নায়কের সঙ্গে 'তুফান' তুলছেন মিমি, আটকাতে চক্রান্ত যীশুর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোস্ত ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta) ও মিমি চক্রবর্তী। সেই জুটিকে দর্শক পছন্দ করলেও তাঁদের আর একসঙ্গে দেখা যায়নি। এবার ইন্দো বাংলাদেশ ছবিতে দেখা যাবে তাঁদের। তবে জুটিতে নয়। সম্প্রতি সুড়ঙ্গ খ্যাত বাংলাদেশের পরিচালক রায়হান রাফি(Raihan Rafi) পরিচালিত নতুন ছবি ‘তুফান’-এর(Toofan) ঘোষণা করা হয়। সেই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন শাকিব খান(Shakib Khan)। এবার সেই ছবিতে নয়া নাম যীশু সেনগুপ্ত। এবার শোনা যাচ্ছে যে সেই ছবিতে খলনায়ক হতে চলেছেন যীশু সেনগুপ্ত। 

আরও পড়ুন-Singer Emon Chatterjee: উত্সবের দিনেই সুখবর দিলেন ইমন, পরিবারের নয়া সদস্য ছেলে না মেয়ে?

প্রথমবার মতো শাকিব খানকে নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন সুড়ঙ্গখ্যাত পরিচালক রায়হান রাফি। আগামী ঈদুজ্জোহায় মুক্তি পাবে শাকিবের ছবি ‘তুফান’। সিনেমার এই ঘোষণার সময় এই সিনেমায় শাকিবের নায়িকা কে হচ্ছেন তা প্রকাশ করা হয়নি। পরবর্তীতে অফিসিয়ালি ঘোষণা করা হয় যে মিমি চক্রবর্তী হচ্ছেন শাকিবের ‘তুফান’-এর নায়িকা। মিমির পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন ‘আয়নাবাজি’খ্যাত বাংলাদেশের অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

আরও পড়ুন-Taapsee Pannu Wedding: বিদেশি প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন তাপসী! গোপনেই সারলেন বিয়ে...

এবার শোনা যাচ্ছে যে শাকিব খানের বিপরীতে খলনায়কের ভূমিকায় থাকছেন জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। যদিও এই বিষয়ে নির্মাতা কিংবা প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে সূত্রের খবর, ইতোমধ্যে তুফানে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। পুরোপুরি অ্যাকশন ধাঁচের ‘তুফান’ সিনেমায় খলনায়ক চরিত্রে প্রথমে আফরান নিশোকে প্রস্তাব দেওয়া হয়েছিল। নিশো রাজি না হওয়ায় প্রস্তাব যায় যীশুর কাছে, এমনটাই খবর। ‘তুফান’-এর প্রযোজনায় রয়েছে বাংলাদেশের চরকি, আলফা আই ও এসভিএফ। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে তুফান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.