'ভবিষ্যতের ভূত'এরা ঠিক কেমন? মিলল তারই ঝলক

 'ভবিষ্যতের ভূতের' ট্রেলারে এই প্রশ্নই তুলে দিলেন পরিচালক অনীক দত্ত।

Updated By: Feb 3, 2019, 06:22 PM IST
'ভবিষ্যতের ভূত'এরা ঠিক কেমন? মিলল তারই ঝলক

নিজস্ব প্রতিবেদন : ''বাংলার আপামর অশরীরী আত্মা ও প্রিয় ভূত পেত্নীগণ, আমাদের বেঁচে থাকাটা ক্রমশ কঠিন হয়ে যাচ্ছে।'' সব্যসাচী চক্রবর্তীর এই বক্তব্যের পর শুরু হচ্ছে 'নেই কোথাও অন্ধকার, কোথা যাবে ভূত সকল?' গানটি। সত্যিই তো শহর থেকে অন্ধকার দূর হয়ে গেলে ভূতেরা কোথায় যাবে? কিছুদিন আগে মুক্তি পাওয়া 'ভবিষ্যতের ভূতের' ট্রেলারে এই প্রশ্নই তুলে দিয়েছেন পরিচালক  অনীক দত্ত।

তবে হ্যাঁ, বর্তমানে অনেকেই ঈশ্বরে ভয় না পেলেও ভূতে অবশ্য অনেকেই ভয় পান। একথাটা এক্কেবারে ঠিক। আর সেটাও 'ভবিষ্যতের ভূতের' ট্রেলারে এক অভিনেতার মুখ দিয়ে বলিয়ে নিয়েছেন পরিচালক। আর ভূত নিয়ে সিনেমাপ্রেমীদের জন্য একটা সেন্টিমেন্টাল ছবি বানানোর কথাও অভিনেতা চন্দন সেনকে বলতে শোনা গেছে। শেষমেশ নামও ঠিক হয়ে যায় ছবির 'ভবিষ্যতের ভূত'। এই নামেই সম্মতি দেন 'ভূত সকল'। অনীক দত্তের এই ছবির ট্রেলারে এভাবেই উঠে এসেছে ছবির বিষয়বস্তু। 'ভবিষ্যতের ভূত'-এর ট্রেলারটি ছবির ফেসবুক পেজে পোস্ট করে ক্যাপশানে লেখা হয়েছিল। ''তেঁনাদের সাথে সাক্ষাৎ হতে নেই বেশি দেরী আর, রইলো আজ সবার জন্য অফিসিয়াল ট্রেলার |''

আরও পড়ুন- অ্যাসিড হামলার চেষ্টা করা হয়েছিল, মুখ খুললেন জয়া প্রদা

'ভবিষ্যতের ভূত' ছবিটি কীভাবে তৈরি হয়েছিল তা জানতে ইচ্ছে হয় বৈকি। রইল ছবির শ্যুটিংয়ের কিছু ছবি...

ছবির গল্পের বিষয়বস্তু খানিকটা এইরকম, দেখা যাবে কিছু লোক ভবিষ্যতের ভূতকে শরণার্থী শিবিরে আশ্রয় দিতে অস্বীকার করে। বাস্তব জগতে অস্বিত্ব সংকটে থাকা ভূতেরা ভর্চুয়াল জগত কিংবা সাইবার জগতে তাঁদের আস্তানা খুঁজে নেওয়ার চেষ্টা করে। অবশেষে নিজেদের অস্তিত্ব বাঁচানোর সমাধান খুঁজে পায় ভূতেরা। তবে সেটি কীভাবে সম্ভব হয় তা ছবি মুক্তির পরেই জানা যাবে। এই ছবিতে দেখা যাবে চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, সুমন্ত মুখোপাধ্যায়, বাদশা মৈত্র, খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, রেশমী সেন, মুনমুন সেন, দেবলীনা দত্তর মতো আরও অনেক খ্যতনামা অভিনেতা অভিনেত্রীদের।

পরিচালক অনীক দত্তের 'ভূতের ভবিষ্যৎ' সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছিলেন সিনেমাপ্রেমীরা। অন্য স্বাদের এই ছবিটি যে নেহাতই ভূতের গল্প ছিল তা অবশ্য নয়। ছবির গল্পের মধ্যে ছিল গুঢ় অর্থ। আশা করা যায় 'ভবিষ্যতের ভূত' ছবিটির মাধ্যমেও আরও অন্যকিছু পাবেন দর্শকরা। যদিও এই ছবিটি ভূতের ভবিষ্যতের সিক্যুয়াল নয় বলেই জানিয়েছেন ছবির নির্মাতারা। আপাতত সকলেই আগামী ১৫ ফেব্রুয়ারি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন।

আরও পড়ুন-লিফটের সঙ্গে দাঁড়িয়ে থাকা ইনায়ার সঙ্গে এমনটাই করলেন করিনা

.