আউটডোর শ্যুটিংয়ে প্রোডাকশন ম্যানেজারের হাতে আক্রান্ত Bhaswar-এর ভাই,ফেডারেশনের দ্বারস্থ অভিনেতা

একটি নতুন ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল বোলপুরে।

Updated By: Aug 11, 2021, 05:35 PM IST
আউটডোর শ্যুটিংয়ে প্রোডাকশন ম্যানেজারের হাতে আক্রান্ত Bhaswar-এর ভাই,ফেডারেশনের দ্বারস্থ অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বোলপুরে শ্যুটিং করতে গিয়ে প্রোডাকশন ম্যানেজারের হাতে আক্রান্ত হলেন ভাস্বর চট্টোপাধ্যায়ের(Bhaswar Chatterjee) খুড়তুতো ভাই দেবদীপ চট্টোপাধ্যায়( Devdip Chatterjee)। বুধবার তারই প্রতিবাদে ফেসবুকে সরব হয়েছেন অভিনেতা। বোলপুর স্টেশনে দেবদীপের সঙ্গে বাদানুবাদের সময় তাঁর উপর চড়াও হন ম্যানেজার অমিত দাস, এমনকি একদিন সারাদিন সেটে না খেয়েই থাকতে হয়েছিল দেবদীপকে। 

একটি ওয়েব সিরিজের শ্যুট করতে গিয়েছিলেন দেবদীপ। সিরিজে নায়কের চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। দেবদীপ জানান, প্রথমদিন থেকেই প্রযোজকের সাহায্য পেলেও প্রোডাকশন ম্যানেজারের কাছ থেকে কোনও রকম সাহায্য পাননি অভিনেতা। করোনা অতিমারির কথা মাথায় রেখে তিনি টয়লেট সহ একটি আলাদা রুম চেয়েছিলেন এবং পাশাপাশি জানিয়েছিলেন তিনি নিরামিশাষী। কিন্তু বোলপুর পৌঁছে তিনি দেখেন তাঁর জন্য আলাদা কোনও ঘর নেই এমনকি খাওয়ার ব্যবস্থাও নেই। জি২৪ ঘন্টা ডিজিটালকে দেবদীপ বলেন,'কোভিড বিধি না মেনেই বোলপুরে শ্যুটিং চলছিল। কারোর মুখে মাস্ক অবধি ছিল না'।শ্যুটিং থেকে ফেরার সময় বোলপুর স্টেশনে এসে দেবদীপ দেখেন তাঁর ট্রেনের টিকিট এসিতে নয় স্লিপার ক্লাসে। সেই নিয়ে ম্যানেজার অমিতের সঙ্গে তাঁর বাদানুবাদ শুরু হয়। এরপরই তাঁর দিকে তেড়ে আসেন ঐ ম্যানেজার। দেবদীপ বলেন,'আমার ডান হাত ধরে বেঁকিয়ে দেয় অমিত। আমি অমিতকে বলি, তুমি আমায় মারবে নাকি,তাতে অমিত বলে মারতে পারলে তো প্রথমদিনই তোকে মেরে পুতে দিতাম।ইউনিটের একটা লোক ও প্রতিবাদ করে না এবং সবাই ট্রেনে উঠে যায়।' মঙ্গলবার রাত তিনটে নাগাদ হাওড়ায় ভাইকে নিতে যান অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে দেখা হয় ম্যানেজার অমিতের দাসেরও। কিন্তু তাঁদের মধ্যে বিশেষ কোনও কথা হয় না। 

আরও পড়ুন:Kishmish:চার ধরনের লুক নাকি চারটি আলাদা চরিত্র, 'কিশমিশ'র পোস্টারে নানারূপে Dev

অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় বুধবার ফেসবুকে লিখেছেন, 'আমার ভাইয়ের যদি এই হাল হয় তাহলে নতুনরা যাদের পেছনে কেউ নেই তাদের কি হবে? অমিতের মত লোকের জন্য আজ আমরা সবাই বদনাম লোকে বলে এখানে সবাই সমান। এর প্রতিকার কি? আমার industry র ওপর আস্থা আছে,আশাকরি এর বিহিত হবে আর অমিত ভবিষ্যৎ এ কারোর গায়ে হাত তোলার আগে দুবার ভাববে।'ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্করস অফ ইস্টার্ন ইন্ডিয়ায় ইতিমধ্যেই অভিযোগ জানিয়েছেন ভাস্বর। ফেডারেশন তাঁর পাশেই আছে, এমন আশ্বাসও পেয়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)