Kishmish:চার ধরনের লুক নাকি চারটি আলাদা চরিত্র, 'কিশমিশ'র পোস্টারে নানারূপে Dev

বুধবার থেকে শুরু হল ছবির শ্যুটিং।

Updated By: Aug 11, 2021, 12:39 PM IST
Kishmish:চার ধরনের লুক নাকি চারটি আলাদা চরিত্র, 'কিশমিশ'র পোস্টারে নানারূপে Dev

নিজস্ব প্রতিবেদন: বুধবার থেকে শুরু হল দেব(Dev) ও রুক্মিনীর(Rukmini Maitra) আগামী ছবি কিশমিশের(Kishmish) শ্যুটিং। সোশাল মিডিয়ায় এই ছবির পোস্টার শেয়ার করেছেন দেব আর সেখানেই দেবকে দেখা যাচ্ছে চার ধরনের লুকে। তাহলে কি চারটি চরিত্রে একসঙ্গে দেখা যাবে তাঁকে নাকি একটি চরিত্রেরই বিভিন্ন বয়সের লুকে ধরা দিলেন দেব(Dev), প্রশ্ন নেটিজেনদের মনে। 

মঙ্গলবারই ছবির টিজার শেয়ার করেছিলেন দেব। টিজারের শুরুতে অভিনেতা নিজেই নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ফেলুদা নামে, তবে তিনি গোয়েন্দা ফেলুদা নন, তিনি একজন ছাত্র আর তার নাম ফেলু-দা। আসলে এই ছবিতে তাঁর নাম কৃশানু, যে পড়াশুনায় একদমই ভালো নয়। তার স্বপ্ন সে বিয়ে করবে রোহিনীকে। কিন্তু রোহিনী তাঁকে বিশেষ পাত্তাই দিচ্ছে না। ছবিতে রোহিনী হলেন রুক্মিনী।  তবে কলেজ স্টুডেন্টের পাশাপাশি একজন প্রাপ্ত বয়স্কের লুকেও দেখা গেছে দেবকে। বুধবার পোস্টারে সামনে এলো তাঁর চার ধরনের লুক। স্কুল ইউনিফর্ম পরে দেবকে 'খুবই কিউট লাগছে' বলে মন্তব্য করেন  দেবের ফ্যানেরা কেউ আবার তাঁর কলেজের লুক দেখে নস্টালজিয়ায় ভাসেন। অন্য একটি লুকে দেবকে দেখে মনে হচ্ছে তিনি ঘোর সংসারী। চরিত্রের খাতিরে এর আগেও গোঁফ রেখেছেন অভিনেতা, কিন্তু এবারের লুক একেবারেই আলাদা, সেই লুকের কিছুটা ঝলক টিজারেও ছিল, যেখানে তাঁর পরনে ছিল পাঞ্জাবি আর শাল।
আর পোস্টারের একেবারে মাঝখানে দেবকে দেখা যাচ্ছে প্রফেশনাল লুকে, তাঁর হাতে একটি বই রয়েছে। 

আরও পড়ুন:Exclusive Roshan Singh: Zee ২৪ ঘন্টার ইন্টারভিউয়ের কমেন্ট সেকশনে ট্রোলড শ্রাবন্তী,রেগে 'আগুন' রোশন

ইতিমধ্যেই দেব জানিয়েছেন কিশমিশ একটি আদ্যপান্ত প্রেমের ছবি। কিন্তু তাঁর এই চারধরনের লুক দেখে বোঝাই যাচ্ছে এই প্রেম কাহিনিতে রয়েছে অনেক টুইস্ট।  শীতকালে মুক্তি পেতে চলেছে কিশমিশ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)