close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: উফফ! মোনালিসার লাস্য ও চপলতা দাপাচ্ছে ইন্টারনেট, পারবেন সামলাতে?

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত পবন সিং-এর 'পবন রাজা' ছবির একটি গান সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে।

Updated: Jun 23, 2019, 07:40 PM IST
ভিডিয়ো: উফফ! মোনালিসার লাস্য ও চপলতা দাপাচ্ছে ইন্টারনেট, পারবেন সামলাতে?

নিজস্ব প্রতিবেদন: ভোজপুরি ছবিতে পবন সিং নামটা খুবই জনপ্রিয়। এক কথায় বলা যায় সুপারস্টার। চলতি মাসের ইদে মুক্তি পেয়েছে পবন সিং-কাজল রাঘবানী অভিনীত 'ম্যায়নে উনকো সজন চুন লিয়া'। আর মুক্তির সাথে সাথেই বক্স অফিসে হিট। যাকে বলে 'বাম্পার ওপেনিং'! সিনেপ্রেমীদের মুখে মুখে ঘুরছে এই ছবি। দর্শকদের ইদের উপহার দিয়েছেন ভোজপুরি সুপারস্টার। তবে মোনালিসার সঙ্গে আর একটি ছবিতে পবনের রোম্যান্টিক গান এখন হটকেক ইউটিউবে। দেখে ফেলেছেন ৪ কোটির বেশি দর্শক।         

অনেকদিন পর বড়পর্দায় পবন ও কাজলের জুটি দর্শকদের মন জিতে নিয়েছে। উপরি পাওনা আম্রপালী দুবে ও অঞ্জনা সিং-এর গান। ছবির বাকি অভিনেতারাও প্রশংসনীয়। অম্বর সুরি এন্টারটেনমেন্টের ব্যানারে তৈরি এই ছবি মুক্তির আগেই বক্স অফিসে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। তবে, পবনের এই সুপার-ডুপার হিট ছবিকেও টেক্কা দিচ্ছে অন্য একটি ভিডিও। সেখানেও নায়ক তিনিই। তবে তাঁর নায়িকা বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস! কী চিনতে পারছেন না? মোনালিসা নামটা চেনা চেনা লাগছে কী? হ্যাঁ, ঠিক ধরেছেন। বিখ্যাত ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো'-র অভিনেত্রী। সেই মোনালিসা ওরফে অন্তরার কথাই বলছি। 

বাঙালি হলেও ভোজপুরি সিনেমায় 'সেনসেশন' মোনালিসা! ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত পবন সিং-এর 'পবন রাজা' ছবির একটি গান সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে। ভাইরাল বলে ভাইরাল! প্রায় ৪ কোটির বেশি মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন ভিডিয়োটি। কী এমন আছে এতে যার জন্য এত জনপ্রিয় হল এই ভিডিয়ো?  ভোজপুরি চটুল গান ও লাস্যময়ী মোনালিসার জবরদস্ত নাচ। 

হইচইয়ের ওয়েব সিরিজের দৌলতে বাংলাতেও ইতিমধ্যেই পরিচিতি পেয়েছেন মোনালিসা। 

আরও পড়ুন- ভিডিয়ো: স্টেডিয়ামের ঢোকার মুখে পাক সমর্খকের বিদ্রূপ, নবাবি কেতায় জবাব সইফের