নান্দিশের সঙ্গে সম্পর্কের মাঝে আচমকাই গর্ভপাত, কান্নায় ভেঙে পড়েন রেশমি!

সিদ্ধার্থ শুক্ল-র সঙ্গেও সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি রেশমির

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 26, 2019, 12:19 PM IST
নান্দিশের সঙ্গে সম্পর্কের মাঝে আচমকাই গর্ভপাত, কান্নায় ভেঙে পড়েন রেশমি!

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের জনপ্রিয় মুখ তাঁরা। উতরণ-এর সময় থেকেই শ্যুটিং ফ্লোরে তাঁদের সম্পর্কের সূত্রপাত। উতরণ-এর সেটে প্রথম ভাললাগা এরপর একে অপরের সঙ্গে সময় কাটানো, তারপর সাতপাকে বাঁধা পড়া। এভাবেই শুরু হয় (Rashami Desai) রেশমি দেশাই এবং নান্দিশ সান্ধুর একসঙ্গে পথ চলা। যদিও রেশমি এবং নান্দিশের সেই একসঙ্গে পথচলা বেশদিন স্থায়ী হয়নি। বিয়ের ৪ বছরের মধ্যেই রেশমি এবং নান্দিশের বিচ্ছেদ হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে আক্রমণ জাভেদ জাফরিকে, দেখুন কী করলেন অভিনেতা
রেশমি দেশাইয়ের সঙ্গে নান্দিশ সান্ধুর বিচ্ছেদের কারণ কী? যা নিয়ে এক সময় জোর জল্পনা শুরু হয়ে যায় টেলি দুনিয়ায়। রেশমি অভিযোগ করেন, বিয়ের পরও (Nandish Sandhu) নান্দিশের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক ছিল। মহিলা বন্ধুদের নিয়ে সময় কাটাতে পছন্দ করতেন নান্দিশ। সেই কারণেই বিয়ের ৪ বছরের মধ্যেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক।
অন্যদিকে নান্দিশ অভিযোগ করেন, বিয়ের পর থেকে প্রত্যেকটি বিষয় নিয়ে ঝামেলা করতেন রেশমি। সংসার, সম্পর্ক, সব বিষয়েই অত্যন্ত নাক উঁচু স্বভাবের জন্য রেশমির সঙ্গে নান্দিশের সম্পর্ক ভেঙে যায়। এসবের মধ্যেই আরও অভিযোগ ওঠে, নান্দিশের সঙ্গে বিয়ে এবং সম্পর্কের মাঝে এক সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন রেশমি। কিন্তু সম্পর্কের টানাপোড়েনের জেরেই শেষ পর্যন্ত গর্ভপাত করাতে হয় টেলিভিশনের এই জনপ্রিয় (Actor)অভিনেত্রীকে।

আরও পড়ুন  :  মালাইকার কাছে কেন ছেড়েছেন ছেলেকে, খোলসা করলেন আরবাজ খান
প্রসঙ্গত বর্তমানে (Model) মডেল অভিনেতা আরহান খানের সঙ্গে ডেট করছেন রেশমি দেশাই। নান্দিশের সঙ্গে বিচ্ছেদের পর দিল সে দিল তক-এর সহঅভিনেতা সিদ্ধার্থ শুক্ল-র সঙ্গেও নাকি সম্পর্কে জড়ান রেশমি দেশাই। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি রেশমি দেশাই।

.