নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে আক্রমণ জাভেদ জাফরিকে, দেখুন কী করলেন অভিনেতা

আচমকাই ওই সিদ্ধান্ত নেন জাভেদ জাফরি 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2019, 03:29 PM IST
নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে আক্রমণ জাভেদ জাফরিকে, দেখুন কী করলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে গোটা দেশ জুড়ে শুরু হয়েছে জোর তরজা। সাধারণ মানুষ থেকে বলিউড সেলেব,নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে দুভাগ হয়ে গিয়েছে গোটা দেশ। পারহান আখতার, সোনাক্ষী সিনহা, স্বরা ভাস্কর, পরিণীতি চোপড়া, অনুরাগ কাশ্যপদের সঙ্গে নাগরিকত্ব সংশোদনী আইন নিয়ে সুর চড়ান জাভেদ জাফরিও। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্রমাগত নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে সুর চড়াতে শুরু করেন জাভেদ জাফরি।

আরও পড়ুন : ​বাড়ির মধ্যে থেকে উদ্ধার টেলিভিশনের জনপ্রিয় তারকার মৃতদেহ
নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে সম্প্রতি মুম্বইতে একটি মিছিলের ডাক দেন বলিউড সেলেবরা। ফারহান, স্বরা ভাস্করদের ডাকে মুমব্ইয়ের রাস্তায় জড়ো হতে শুরু করেন মানুষ। মুম্বই পুলিসের তদারকিতে শান্তিপূর্ণ মিছিল শেষ করেন মানুষ। ফলে ওই মিছিলের পর মুম্বই পুলিসকে ধন্যবাদ জানান জাভেদ জাফরি।

আরও পড়ুন : 'কে অধিকার দিয়েছে বাস পোড়াতে?' CAA-র প্রতিবাদকারীদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা

পাশাপশি সাধারণ মানুষ যেভাব স্বতস্ফূর্তভাবে নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাস্তায় নামেন, তা দেখে উচ্ছ্বসিত হয়ে ফের একটি ট্যুইট করেন বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফার তথা অভিনেতা।

আরও পড়ুন 'মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতে প্রস্তুত', নাাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাফতার
জাভেদ জাফরির ওই ট্যুইট প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। কেউ জাভেদ জাফরিকে দালাল বলে আক্রমণ করতে শুরু করেন, আবার কেউ জোর সমালোচনা শুরু করে দেন জাফরির। একের পর এক আক্রমণ এবং কটাক্ষের মুখে পড়ে অবশেষে ট্যুইটার হ্যান্ডেল থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেন জাভেদ জাফরি। পরিস্থিতি যতক্ষণ না পর্যন্ত স্বাভাবিক হচ্ছে, ততদিন পর্যন্ত তিনি আর ট্যুইটারে ফেরত আসবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন।

 

জাভেদ জাফরির ওই ট্যুইট দেখেও আক্রমণ করা হয় তাঁকে। তিনি যাতে আর কখনও ট্যুইটারে ফেরত না আসেন, তা নিয়েও মত প্রকাশ করতে শুরু করেন অনেকে।