Bigg Boss 16 : 'আমি তখন ১৮, ঘরে ডেকে পরিচালক হামলে পড়ল শরীরে!'

শুরু থেকেই আলোচনায় বিগ বস-১৬। সম্প্রতি, বিগ বসের ঘর থেকে বাদ পড়েছেন অভিনেত্রী সৃজিতা দে। আর সেখান থেকে বের হওয়ার পরই আরও বেশি আলোচনা উঠে আসছেন বাঙালি অভিনেত্রী। সম্প্রতি, বিগ বসের ঘরের ৩ জোড়িকে নিয়ে একপ্রকার বোমা ফাটিয়েছেন সৃজিতা। তাঁর কথায়, 'টিনা দত্ত-শালিন ভানোট, গৌতম ভিজ-সৌন্দর্য শর্মার প্রেম পুরোটাই নাটক। সেখানে কোনও ভালোবাসাই নেই। চিত্রনাট্যের প্রয়োজনেই এটা তৈরি করা।'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 20, 2022, 09:04 PM IST
Bigg Boss 16 : 'আমি তখন ১৮, ঘরে ডেকে পরিচালক হামলে পড়ল শরীরে!'

Bigg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বিগ বস-১৬র ঘরে ডাক পেয়েছেন #MeToo অভিযুক্ত সাজিদ খান। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন পরিচালক থেকে সাংবাদিক, সব মিলিয়ে প্রায় ১০ জন মহিলা। #MeToo বিতর্কে জড়িত সেই পরিচালক সাজিদ খানকে কেন আমন্ত্রণ জানানো হয়েছে বিগ বসের ঘরে? তা নিয়ে শোরগোল, প্রতিবাদ চলছেই। এরই মাঝে বিগ বস-১৬ ঘর থেকে বের হয়েই বিস্ফোরক অভিনেত্রী সৃজিতা দে। 

ঠিক কী বলেছেন সৃজিতা?

সৃজিতার দাবি, মাত্র ১৮ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল তাঁকে। আর সেই ঘটনাতেও কালপিট ছিলেন একজন পরিচালক। যদিও #MeToo অভিযুক্ত সাজিদ খানের সঙ্গে সৃজিতার সম্পর্কের সমীকরণ বিগ বস-১৬র ঘরে মন্দ ছিল না। সৃজিতার কথায়, সাজিদ তাঁর সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি। সম্প্রতি, সাজিদ খান প্রসঙ্গে উর্ফি জাভেদ মন্তব্য করেন, তিনি যদি এবার বিগ বসে থাকতেন, তাহলে হয়ত সাজিদকে নেওয়ার প্রতিবাদে শো ছাড়তেন। এপ্রসঙ্গে সৃজিতা দে-কে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'সাজিদ খানকে নেওয়াটা সম্পূর্ণভাবেই নির্মাতাদের সিদ্ধান্ত। নিশ্চয় কোনও কারণেই নির্মাতারা ওঁকে নিয়ে থাকবেন। আমি শুধুমাত্র একজন প্রতিযোগী ছিলাম। যদিও যেসমস্ত মহিলারা ভুক্তভোগী, আমি হৃদয় দিয়ে ওঁদের পাশে থাকব। তবে সাজিদ স্যারের বিষয়ে যদি আমায় প্রশ্ন করা হয়, তাহলে বলব উনি আমার সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি। বিগ বসের ঘরেও উনি কারোর সঙ্গে কোনও খারাপ আচরণ করেননি, যদি করে থাকতেন, তাহলে নিশ্চয় নির্মাতারা ওঁরে বের করে দিতেন। অতীতে কী ঘটেছে তা নিয়ে আমি কারোর বিচার করতে চাই না। বিগ বসের ঘরে যাঁরা আছেন, তাঁদের প্রত্যেকের সঙ্গেই আলাদা করে সময় কাটিয়েছি।'

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন-'বিগ বসের ঘরে প্রেম প্রেম খেলা খেলছেন টিনা-শালিন, গৌতম-সৌন্দর্য'

নিজের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা প্রসঙ্গে সৃজিতা বলেন, 'আমার তখন বয়স মাত্র ১৮-১৯। এক পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। আমায় খারাপভাবে স্পর্শ করা হয়েছিল, তখন ঠিক বুঝেও উঠতে পারিনি ঠিক কী ঘটল আমার সঙ্গে! তবে পরিচালকের অফিস ছেড়ে পালিয়ে এসেছিলাম। পরে পুরো বিষয়টা মাকে বলি। প্রযোজককেও জানিয়েছিলাম, উনি আমায় বলেছিলেন, লোকটা ওমনই, ওঁর কাছে না যেতে।' সৃজিতার কথায়, তাঁর কেরিয়ারে তাঁর মা তাঁকে ভীষণভাবেই সমর্থন করেছেন।

প্রসঙ্গত, বিগ বস থেকে সাজিদ খানকে বের করে দেওয়ার দাবি তুলেছেন বহু তারকা। এতে নাম রয়েছে সোনা মহাপাত্র উর্ফি জাভেদ, আলি ফজল সহ আরও অনেকেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.