করোনার নয়া স্ট্রেনের ছোবল? লন্ডনে অসুস্থ অভিনেতা গৌতম গুলাটি

নিজেই স্টেটাস শেয়ার করে জানান গৌতম 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 31, 2020, 10:34 AM IST
করোনার নয়া স্ট্রেনের ছোবল? লন্ডনে অসুস্থ অভিনেতা গৌতম গুলাটি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বিশ্ব জুড়ে থাবা বসিয়েছে করোনা। প্রথম দফার লকডাউন ওঠার পর এবার করোনার (Corona) নয়া স্ট্রেনের চোখ রাঙানিতে কাঁপছে গোটা বিশ্ব। ব্রিটেনের পর এবার করোনার নয়া স্ট্রেনের খোঁজ মিলেছে ভারতেও। যার জেরে ইতিমধ্যেই মুম্বই-সহ গোটা মহারাষ্ট্র জুড়ে রাত্রিকালীন কারিফউ জারি করা হয়েছে। করোনার নয়া স্ট্রেনের খোঁজ মেলায় যখন ভারতে আতঙ্ক ছড়াচ্ছে, সেই সময় কোভিড পজিটিভ হলেন অভিনেতা গৌতম গুলাটি (Gautam Gulati)।

বিগ বসের প্রাক্তন জয়ী গৌতম নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যে ছবির সঙ্গে তিনি জানিয়ে দেন, করোনার সঙ্গে লড়াই করছেন তিনি। গৌতম গুলাটির ওই পোস্ট দেখে তাঁর অনুরাগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে, কারণ অভিনেতা বর্তমানে লন্ডনে রয়েছে। লন্ডনেই কোয়ারেন্টিনে রাখা হয়েছে তাঁকে। করোনার নয়া স্ট্রেনের জেরেই কি গৌতম অসুস্থ হয়ে পড়লেন, তা নিয়ে অনেকেই চিন্তা করতে শুরু করেছেন।

আরও পড়ুন : ২ ভাইয়ের জন্য নৈশভোজ Kareena-র, প্রকাশ্যে এলাহি আয়োজনের ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত বিগ বসের ঘর থেকে জয়ীর মুকুট পরে বেরনোর পর থেকে সলমন খানের (Salman Khan) কাছের মানুষ হয়ে ওঠেন গৌতম গুলাটি। ফলে বসের গর থেকে বেরনোর পর সলমনের সঙ্গে রাধে-তে স্ক্রিন শেয়ার করেন গৌতম। যে ছবি নিয়ে গৌতম বেশ উৎসাহিত। তারমধ্যেই গৌতমের করোনায় আক্রান্ত হওয়ার খবরে অনেকের কপালেই চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে।

এদিকে সম্প্রত সলমন খানের বাড়ির বেশ কয়েকজন কর্মী করোনায় আক্রান্ত হন। যার মধ্যে ছিলেন ভাইজানের গাড়ির চালকও। এরপরই অভিনেতাকে নিয়ে চন্তায় পড়ে যান তাঁর অনুরাগীরা। যদিও প্রত্যেকে আশ্বস্ত করে সলমন জানান, তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

.