২ ভাইয়ের জন্য নৈশভোজ Kareena-র, প্রকাশ্যে এলাহি আয়োজনের ছবি

করিনাদের সঙ্গে হাজির হন তারা সুতারিয়াও 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 30, 2020, 06:21 PM IST
২ ভাইয়ের জন্য নৈশভোজ Kareena-র, প্রকাশ্যে এলাহি আয়োজনের ছবি
করিনা, আরমান জৈন

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগে ২ ভাইয়ের জন্য নৈশভোজের আয়োজন করলেন করিনা কাপুর খান  (Kareena Kapoor Khan) এবং সইফ আলি খান। করিনা যখন পিসতুতো ভাই আরমান জৈন এবং আদর জৈনের জন্য নৈশভোজের আয়োজন করেন, সেখানে হাজির হন অভিনেত্রী তারা সুতারিয়াও। করিনা কাপুর খানদের সেই নৈশভোজের কয়েক ঝলক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত আদর জৈনের সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড অভিনেত্রী তারা সুতারিয়া। তারার জন্মদিনের আগে বান্ধবীকে নিয়ে মালদ্বীপেও বেড়াতে যান আদর। সেই ছবিও প্রকাশ্যে আসার পর ভাইরাল হয়ে যায়। এবার আদর জৈন এবং আরমান জৈনের সঙ্গে যেমন দেখা যায় আনীশা মালহোত্রাকে, তেমনি সেখানে হাজির হন তারা সুতারিয়াও।

আরও পড়ুন  : কালো মনোকিনিতে লাস্যময়ী অবতারে Shilpa Shetty, ভাইরাল ছবি

জানা যাচ্ছে, ২০২১ সালে আদর জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারেন তারা সুতারিয়া। তবে অভিনেত্রী এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে কাপুরদের তরফে যে প্রতি বছরের মতো ভোজের আয়োজন করা হয়, সেখানে পরিবারের প্রত্যেকের সঙ্গে দেখা যায় তারাকেও ।

আরও পড়ুন  : বরফের মধ্যে লুটোপুটি, ঐন্দ্রিলাকে জাপটে ধরলেন অঙ্কুশ

এদিকে তৈমুরের জন্মের পর এবার দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। মা হওয়ার আগে এবার সব কাজ গুছিয়ে নিয়েছেন বেবো। লাল সিং চাড্ডার শ্যুটিং থেকে শুরু করে ফটোস্যুট, সবকিছুই শেষ করে ফেলেছেন করিনা। অন্যদিকে ভূত পুলিসের শ্যুটিং শেষ করে সইফ  (Saif Ali Khan) বর্তমানে আদিপুরুষের শ্যুটিং নিয়ে ব্যস্ত। আদিপুরুষে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সইফ। যা নিয়ে ইতিমধ্যেই বিতর্কে জড়ান সইফ। রাবণকে দয়ালু বলে মন্তব্য করে সবার সামনে ইতিমধ্যেই ক্ষমা চেয়ে নেন সইফ আলি খান।

.