Sonali Phogat: মাত্র ৪১ বছরেই প্রয়াত প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও বিজেপি নেত্রী সোনালি ফোগাট

Sonali Phogat: মৃত্যুর কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। এই খবর পাবলিশ হওয়ার মাত্র ১৫ ঘণ্টা আগে তিনি পোস্ট করেছেন তাঁর চারটি ছবি। তাই অনুমান করাই যায় যে সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের। সেই ছবিতে সোনালি পরেছেন একটি সাদা কুর্তি ও মাথায় গোলাপি ও সোনালি রঙের ডিজাইন করা একটি দোপাট্টা দিয়ে পাগড়ি পরেছেন তিনি। 

Updated By: Aug 23, 2022, 12:54 PM IST
Sonali Phogat: মাত্র ৪১ বছরেই প্রয়াত প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও বিজেপি নেত্রী সোনালি ফোগাট

Sonali Phogat, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকালেই দুঃসংবাদ। প্রয়াত প্রাক্তন বিগ বস প্রতিযোগী ও বিজেপি নেত্রী সোনালি ফোগাট। সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন সোনালি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। সোমবার গোয়ায় ছিলেন বিজেপি নেত্রী। সেখানেই রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি।

মৃত্যুর কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। এই খবর পাবলিশ হওয়ার মাত্র ১৫ ঘণ্টা আগে তিনি পোস্ট করেছেন তাঁর চারটি ছবি। তাই অনুমান করাই যায় যে সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের। সেই ছবিতে সোনালি পরেছেন একটি সাদা কুর্তি ও মাথায় গোলাপি ও সোনালি রঙের ডিজাইন করা একটি দোপাট্টা দিয়ে পাগড়ি পরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন সোনালি ফোগাট, হ্যাশট্যাগ অলওয়েজ রেডি, স্মাইল, স্ট্রং, দাবাং, রিয়েল বস লেডি ও হরিয়ানা।

আরও পড়ুন: Sapna Choudhary: প্রতারণার অভিযোগ, বিগ বস প্রতিযোগীর নামে গ্রেফতারি পরোয়ানা

হরিয়ানা বিধানসভা নির্বাচনে আদমপুর কেন্দ্রে থেকে ভোটে দাঁড়িয়েছিলেন সোনালি। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিন্দু দারা সিং। ট্যুইটারে তিনি লিখেছেন, ‘এতো তাড়াতাড়ি সোনালির চলে যাওয়া সত্যিই বড় আঘাত, আমি বিস্মিত।’

২০১৬ সালে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল সোনালি ফোগাটের। টেলিভিশন সিরিয়াল ‘আম্মা: এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-য় দেখা গিয়েছিল তাঁকে। ২০১৯ সালে ওয়েবসিরিজ ‘দ্য স্টোরি অফ বদমাসগড়’-এ অভিনয় করেছিলেন তিনি। টিকটক ভিডিয়োর মাধ্যমে তিনি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁর ফলোয়ারের সংখ্যা প্রচুর।

আরও পড়ুন: Vidya Balan: নিজেকে ভালোবাসুন, অনুপ্রেরণার গল্প শেয়ার করলেন বিদ্যা বালান

২০২০ সালে খবরের শিরোনামে উঠে এসেছিলেন সোনালি ফোগাট। হিসারের মার্কেট কমিটির এক অফিসারকে মেরেছিলেন সোনালি। সুলতান সিং নামে এক ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়েছিলেন অভিনেত্রী। তার জেরেই ঐ ব্যক্তিকে মারেন সোনালি। সবার সামনেই চপ্পল খুলে তা দিয়ে ঐ ব্যক্তিকে মারতে থাকেন বিজেপি নেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.