Divya Agarwal: প্রেম ভাঙলেও বন্ধুতা থাকবে আজীবন, বিচ্ছেদের পর বরুণকে বার্তা বিগ বস ওটিটি জয়ী দিব্যার

রিয়ালিটি শোয়ের মঞ্চেই প্রথম পরিচয় দিব্যা(Divya) ও বরুণের(Varun)। বিভিন্ন সময় নানা প্রতিকূল পরিস্থিতিতে তাঁরা হয়ে উঠেছিলেন একে অপরের সাপোর্ট সিস্টেম। 

Updated By: Mar 7, 2022, 01:55 PM IST
Divya Agarwal: প্রেম ভাঙলেও বন্ধুতা থাকবে আজীবন, বিচ্ছেদের পর বরুণকে বার্তা বিগ বস ওটিটি জয়ী দিব্যার

নিজস্ব প্রতিবেদন: বিগত চার বছর একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন ভোজপুরী অভিনেতা দিব্যা আগরওয়াল(Divya Agarwal) ও অভিনেতা বরুণ সুদ(Varun Sood)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়(Social Media) বিচ্ছেদ ঘোষণা করেন বিগ বস ওটিটির(Bigg Boss OTT) বিজেতা দিব্যা। ছোটপর্দার এই জনপ্রিয় জুটির বিচ্ছেদে মন ভেঙেছে অনুরাগীদেরও। 

দিব্যা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন,'জীবন একটা সার্কাস। সবাইকে সবসময় খুশি রাখতে চেয়েছি। কোনও প্রত্যাশা করিনি কিন্তু যখন নিজের প্রতি ভালোবাসাই কমে যায় তখন কী হয়। আমার সঙ্গে যা হয়েছে তা নিয়ে আমি কাউকে দোষারোপ করতে চািছি না। আমার মনে হয় যা হওয়ার হয়েছে এটা স্বাভাবিক। আমি এখন নিজের জন্য শ্বাস নিতে চাই, নিজের জন্য বাঁচতে চাই। আমি ঘোষণা করতে চাই যে এখন থেকে আমি নিজের জন্য নিজের মতো করে জীবন বাঁচতে চাই। সবসময় সব সিদ্ধান্তের পিছনের কারণ তুলে ধরার প্রয়োজন নেই। এই সম্পর্ক থেকে বেরিয়ে আসা আমার ব্যক্তিগত সিদ্ধান্ত। ওঁর সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত আমার কাছে দামি ও খুশির সময়। ওঁ খুবই ভালো। ওঁ সারাজীবন আমার প্রিয় বন্ধু থাকবে।'

এস অফ স্পেস (Ace of Space) রিয়ালিটি শোয়ে প্রথম পরিচয় দিব্যা ও বরুণ সুদের। সেই রিয়ালিটি শোয়ের(Reality Show) মঞ্চেই দিব্যাকে প্রপোজ করেছিলেন অভিনেতা। সেখান থেকেই শুরু তাঁদের প্রেমকাহিনি। একসঙ্গে একটি বাড়িও কিনেছিলেন তাঁরা। সব জায়গায় একে অপরের সাপোর্ট সিস্টেম ছিলেন তাঁরা। তাই তাঁদের বিচ্ছেদে শোকাহত ফ্যানেরা। 

আরও পড়ুন: Urfi Javed: পরনে শুধুমাত্র ব্লেজার, নেই অন্তর্বাসও, ফের ভাইরাল উর্ফির ছবি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.