বিয়ের পরেও ট্যুইটারে বিপাশা 'বসু'ই থেকে গেলেন!

মাত্র কয়েকদিন আগেই ঘটা করে লোকজন জানিয়ে প্রেমিক করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। তাঁর বিয়ে নিয়ে তাঁর থেকে বেশি আগ্রহী ছিলেন তাঁর ভক্ত থেকে গোটা দেশ। হাজার ঝামেলা বাধা পেরিয়ে হ্যাপি এন্ডিং হল প্রেমের। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। তারপর রোম্যান্টিক হানিমুন। সবই তো হল। কিন্তু ট্যুইটারে এখনই তিনি বিপাশা বসু! বিপাশা বসু সিং গ্রোভার হলেন না!

Updated By: Jun 13, 2016, 03:08 PM IST
বিয়ের পরেও ট্যুইটারে বিপাশা 'বসু'ই থেকে গেলেন!

ওয়েব ডেস্ক: মাত্র কয়েকদিন আগেই ঘটা করে লোকজন জানিয়ে প্রেমিক করণ সিং গ্রোভারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বঙ্গ তনয়া বিপাশা বসু। তাঁর বিয়ে নিয়ে তাঁর থেকে বেশি আগ্রহী ছিলেন তাঁর ভক্ত থেকে গোটা দেশ। হাজার ঝামেলা বাধা পেরিয়ে হ্যাপি এন্ডিং হল প্রেমের। বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা। তারপর রোম্যান্টিক হানিমুন। সবই তো হল। কিন্তু ট্যুইটারে এখনই তিনি বিপাশা বসু! বিপাশা বসু সিং গ্রোভার হলেন না!

খাতায় কলমে বিপাশা এখন বিবাহিত। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনও তিনি অবিবাহিত। ব্যবহার করছেন না হাবির পদবী! জানেন কেন? বিয়ের পরই ট্যুইটার অ্যাকাউন্টে নিজের পদবী বদলে বিপাশা বসু থেকে বিপাশা বসু সিং গ্রোভার করতে চেয়েছিলেন। কিন্তু তাঁর সেই ইচ্ছাপূরণ করল না ট্যুইটার। কারণ, ট্যুইটারে 'বিপাশা বসু সিং গ্রোভার' অতো বড় নাম সাপোর্ট করছে না। তাই তিনি ট্যুইটারে পদবী পরিবর্তন করতে পারলেন না।

প্রসঙ্গত, ট্যুইটারে পদবী পরিবর্তন না হলেও, ইনস্টাগ্রামে তিনি হাবি করণ সিং গ্রোভারের পদবীই ব্যবহার করতে পারছেন।

.