হিন্দু দেবদেবীদের অপমানের অভিযোগ, সইফের 'Tandaav' নিষিদ্ধ করার দাবি বিজেপি নেতার

জোর গলায় দাবি করেন কপিল মিশ্র 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 04:26 PM IST
হিন্দু দেবদেবীদের অপমানের অভিযোগ, সইফের 'Tandaav' নিষিদ্ধ করার দাবি বিজেপি নেতার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তাণ্ডব দলিত বিরোধী। পাশাপাশি এই ওয়েব সিরিজের মাধ্যমে হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে। ধর্মীয় বিভাজনের চেষ্টা করছে। এমনই অভিযোগে এবার তাণ্ডব নিষিদ্ধ করার দাবি জানালেন বিজেপি নেতা কপিল মিশ্র।

তাণ্ডবের (Tandav) ট্রেলার প্রকাশ্য়ে আসার পর থেকেই নেটিজেনদের মধ্যে জোর চর্চা শুরু হয়। ১৫ জানুয়ারি ওই ওয়েব সিরিজ মুক্তির পর ফের শোরগোল শুরু হয়ে যায়। তাণ্ডবে সইফ আলি খান, ডিম্পল কপাডিয়া, গওহর খানরা অসাধারণ অভিনয় করেছেন বলে প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। ওই ঘটনার পরপরই এবার তাণ্ডবকে নিষিদ্ধ করা হোক বলে দাবি করেন কপিল মিশ্র। এমনকী, তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে নিজের ট্য়ুইটে ট্যাগও করেন কপিল মিশ্র।

আরও পড়ুন : গাড়ি থেকে নেমে ক্যামেরা দেখেই ক্ষেপে উঠল Taimur, দেখুন

 

আরও পড়ুন : কেন পরপর বাড়ি বিক্রি করছেন Karisma Kapoor?

কপিলের অভিযোগ, তাণ্ডবে হিন্দু দেবদেবীদের অপমান করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে হিন্দুদের দেবদেবীদের বিরুদ্ধেও করা হয়েছে অশালীন মন্তব্য। তথ্য ও সম্প্রচার মন্ত্রকের তরফে যাতে বিষয়টির উপর নজর দেওয়া হয়, সে বিষয়ে দাবি জানান কপিল মিশ্র। বিজেপি নেতার ওই ট্যুইটের পর থেকেই 'ব্যান তাণ্ডব' বলে ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করে। পাশাপাশি নেটিজেনদের একাংশ ফুঁসে ওঠেন তাণ্ডবের বিরুদ্ধে। হিন্দু দেব দেবীদের নিয়ে কেন অশলীন মন্তব্য করা হয় ওই ওয়েব সিরিজে, তা নিয়ে উঠতে শুরু করে একের পর এক প্রশ্ন।

আরও পড়ুন : দেশ জোড়া টিকাকরণ দেখে উচ্ছ্বসিত Kangana, দ্রুত নিতে চান ভ্যাকসিন

তাণ্ডবে সইফ আলি খান (SaifAli Khan), গওহর খান, ডিম্পল কপাডিয়ার পাশাপাশি রয়েছেন সুনীল গ্রোভার, দিনো মোরিয়া, কুমুদ মিশ্র, কৃতিকা কমরা, জিসান আয়ূব, সন্ধ্য়া মৃদুল, অনুপ সোনি, হিতেন তেজওয়ানি, পহেশ পাহুজা,  সোনালী নাগরানি-সহ আরও অনেকে।

.