Sonali Phogat Death Case: খুন হয়েছেন সোনালি ফোগাট? পুলিসের জালে ১!

Sonali Phogat Death Case: সোনালির ভাসুর কুলদীপ ফোগাটের অভিযোগের তীর তাঁর আপ্ত সহায়ক সুধীর সাঙ্গবানের দিকে। শোনা যাচ্ছে যে ইতিমধ্যেই সোনালির সেই আপ্তসহায়ককে আটক করেছে গোয়া পুলিস, চলছে জিজ্ঞাসাবাদ। সোনালির দাদার ছেলে বিকাশেরও সন্দেহ সুধীরের দিকেই। তাঁদের দাবি যে সুধীর বরাবরই সোনালিকে তাঁর পরিবারের থেকে আলাদা করে রেখেছিল। তাঁদের দাবি সুধীর সোনালির মৃত্যুর পর তাঁর পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। 

Updated By: Aug 24, 2022, 04:35 PM IST
Sonali Phogat Death Case: খুন হয়েছেন সোনালি ফোগাট? পুলিসের জালে ১!

Sonali Phogat Death Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হরিয়ানার বিজেপি নেত্রী ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী অভিনেত্রী সোনালি ফোগাটের মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য। সোমবার রাতে গোয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেত্রী। মৃত্যুর কিছু ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনালি। এবার তাঁর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছে তাঁর পরিবার। সোনালির মৃত্যু স্বাভাবিক নয়, তাঁর মৃত্যুর তদন্ত করুক সিবিআই, দাবি পরিবারের। ইতিমধ্যেই গোয়ার অঞ্জুনা থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোনালির বোনের বক্তব্য যে, ‘কিছু তো একটা সমস্যা রয়েছে।’

অন্যদিকে সোনালির ভাসুর কুলদীপ ফোগাটের অভিযোগের তীর তাঁর আপ্ত সহায়ক সুধীর সাঙ্গবানের দিকে। শোনা যাচ্ছে যে ইতিমধ্যেই সোনালির সেই আপ্তসহায়ককে আটক করেছে গোয়া পুলিস, চলছে জিজ্ঞাসাবাদ। সোনালির দাদার ছেলে বিকাশেরও সন্দেহ সুধীরের দিকেই। তাঁদের দাবি যে সুধীর বরাবরই সোনালিকে তাঁর পরিবারের থেকে আলাদা করে রেখেছিল। তাঁদের দাবি সুধীর সোনালির মৃত্যুর পর তাঁর পরিবারের অনেকের সঙ্গে কথা বলেছে আর সবাইকে মৃত্যুর বিভিন্ন কারণ বলেছে। সেখানে থেকেই দানা বেঁধেছে সন্দেহ। এরপরেই এই মৃত্যুর তদন্ত যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, সেই দাবিই করছে সোনালির পরিবার। সোনালির আরেক ভাইপো মহেন্দ্রর দাবি মৃত্যুর পর সোনালির চোখে মুখে ছিল কষ্টের ছাপ, সেখান থেকেই তাঁর মনে সন্দেহ জাগে।

আরও পড়ুন: Aparajita Adhya Photo: যাদবপুরের মোড়ে ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা, ব্যাপার কী?

গোয়ায় সোনালি ফোগাটের আচমকা মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত। তিনি জানিয়েছেন যে, এই বিষয়টিতে বিশেষ গুরুত্ব দিচ্ছেন তিনি। ডিজিপি নিজে এই তদন্তের ভার নিয়েছেন। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে যে, হৃদরোগে আক্রান্ত হয়েই প্রাণ হারিয়েছেন সোনালি ফোগাট। ময়না তদন্ত হয়ে গেলেও রিপোর্ট এখনও হাতে আসেনি পুলিসের।

প্রসঙ্গত, সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন সোনালি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। বিগ বস সিজন ১৪-এ অংশগ্রহণ করেছিলেন সোনালি। সোমবার গোয়ায় ছিলেন বিজেপি নেত্রী। সেখানেই রাতে হৃদরোগে আক্রান্ত হন তিনি।মৃত্যুর কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সোনালি ফোগাট। এই খবর পাবলিশ হওয়ার মাত্র ১৫ ঘণ্টা আগে তিনি পোস্ট করেছেন তাঁর চারটি ছবি। তাই অনুমান করাই যায় যে সেভাবে কোনও অসুস্থতা ছিল না বিজেপি নেত্রী সোনালি ফোগাটের। সেই ছবিতে সোনালি পরেছেন একটি সাদা কুর্তি ও মাথায় গোলাপি ও সোনালি রঙের ডিজাইন করা একটি দোপাট্টা দিয়ে পাগড়ি পরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন সোনালি ফোগাট, হ্যাশট্যাগ অলওয়েজ রেডি, স্মাইল, স্ট্রং, দাবাং, রিয়েল বস লেডি ও হরিয়ানা।

আরও পড়ুন: Laal Singh Chaddha-Shabaash Mithu: বিশেষভাবে সক্ষম মানুষদের ব্যঙ্গ! ‘লাল সিং চাড্ডা’ ও ‘সাবাশ মিঠু’-র বিরুদ্ধে জারি আইনি নোটিস

২০১৬ সালে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল সোনালি ফোগাটের। টেলিভিশন সিরিয়াল ‘আম্মা: এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-য় দেখা গিয়েছিল তাঁকে। ২০১৯ সালে ওয়েবসিরিজ ‘দ্য স্টোরি অফ বদমাসগড়’-এ অভিনয় করেছিলেন তিনি। টিকটক ভিডিয়োর মাধ্যমে তিনি বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন। তাঁর ফলোয়ারের সংখ্যা প্রচুর।২০২০ সালে খবরের শিরোনামে উঠে এসেছিলেন সোনালি ফোগাট। হিসারের মার্কেট কমিটির এক অফিসারকে মেরেছিলেন সোনালি। সুলতান সিং নামে এক ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়েছিলেন অভিনেত্রী। তার জেরেই ঐ ব্যক্তিকে মারেন সোনালি। সবার সামনেই চপ্পল খুলে তা দিয়ে ঐ ব্যক্তিকে মারতে থাকেন বিজেপি নেত্রী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.