মাদক মামলা: শ্রদ্ধা কাপুরের জন্য সিবিডি অয়েলের ব্যবস্থা করেছেন, দাবি জয়া সাহার

নম্রতা শিরোদকরের নামও উঠে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 10:17 AM IST
মাদক মামলা: শ্রদ্ধা কাপুরের জন্য সিবিডি অয়েলের ব্যবস্থা করেছেন, দাবি জয়া সাহার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​মাদক মামলায় জোর কদমে তদন্ত শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই অনুযায়ী, এবার একটানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে। জয়াকে জিজ্ঞাসাবাদের সময় একাধিক বিস্ফোরক তথ্য উঠে আসতে শুরু করেছে।

জি নিউজের খবর অনুযায়ী, এনসিবির জিজ্ঞাসাবাদের সময় বেশ কিছু তথ্য প্রকাশ্যে এনেছেন জয়া সাহা। যা শুনলে অনেকের কপালেই ভাঁজ পড়বে। জয়া দাবি করেন, তিনি শ্রদ্ধা কাপুরের জন্য মাদকের ব্যবস্থা করে দিয়েছেন। শক্তি কাপুরের মেয়ের জন্য সিবিডি অয়েলের মতো নিষিদ্ধ মাদকের ব্যবস্থা তিনি করেছেন। অনলাইনের মাধ্যমে ওই মাদক তিনি শ্রদ্ধাকে এনে দেওয়ার ব্যবস্থা করেন বলে দাবি করেন জয়া।

আরও পড়ুন : দীপিকার পর মাদক যোগে দিয়া মির্জাকে সমন পাঠাবে NCB? মুখ খুললেন অভিনেত্রী

শ্রদ্ধার পাশাপাশি সুশান্ত, রিয়ার জন্য প্রায়শই তাঁকে মাদকের ব্যবস্থা করতে হত বলে জানান জয়া সাহা। বলিউডের জনপ্রিয় প্রযোজক মধু মানটেনার জন্যও অনেক সময় জয়া সাহা মাদকের ব্যবস্থা করে দিয়েছেন বলে এনসিবিকে জানান তিনি। তবে অভিনেত্রী নম্রতা শিরোদকরের সঙ্গে যে চ্যাট প্রকাশ্যে এসেছে, সে বিষয়ে কোনও কিছু জানাতে পারেননি জয়া সাহা। তিনি বলেন, নম্রতা শিরোদকরের জন্য তিনি মাদকের ব্যবস্থা কখনও করেছেন কি না, তা মনে পড়ছে না।

তবে বলিউডের প্রযোজক কিংবা অভিনেতা, অভিনেত্রীদের জন্য মাদকের ব্যবস্থা করে দিলেও, তিনি কোনও কারবারী বা পাচারকারীর সঙ্গে যুক্ত নন বলে দাবি করেন জয়া সাহা। প্রসঙ্গত, একটানা জিজ্ঞাসাবাদের পর জয়া সাহাকে গ্রেফতার করা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে। তবে এনসিবির তরফে এ বিষয়ে এখনও কিছু স্পষ্টভাবে জানা যায়নি।

.