দীপিকার পর মাদক যোগে দিয়া মির্জাকে সমন পাঠাবে NCB? মুখ খুললেন অভিনেত্রী

একের পর এক ট্যুইট করেন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 22, 2020, 06:58 PM IST
দীপিকার পর মাদক যোগে দিয়া মির্জাকে সমন পাঠাবে NCB? মুখ খুললেন অভিনেত্রী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউড তারকাদের সঙ্গে মাদক যোগ নিয়ে তোলপাড় হয়ে যাচ্ছে প্রায় গোটা দেশ। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যে তদন্ত শুরু করে, তারপর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতারির পর থেকেই একের পর এক বলিউড তারকাদের নাম উঠে আসছে। যার নবতম সংযোজন দীপিকা পাড়ুকোন। দীপিকার পর মাদক যোগে এনসিবি সমন পাঠাতে পারে দিয়া মর্জাকে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ওই খবর প্রকাশ করার পরই মুখ খুললেন দিয়া মির্জা।

আরও পড়ুন : রণবীরই 'সুপার ড্রাগ', ভাইরাল দীপিকা পাড়ুকোনের পুরনো স্টেটাস

নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিয়া স্পষ্ট জানিয়ে দেন, মাদকের সঙ্গে কোনওকালেই তাঁর কোনও যোগ ছিল না, এখনও নেই। জীবনে কখনও তিনি মাদক সেবন করেননি একবারের জন্যও। তাঁর কেরিয়ার ধ্বংস করে দেওয়ার জন্য এই ধরনের ভুল খবর ছড়ানো হচ্ছে। বছরের পর বছর ধরে পরিশ্রম করে তবেই নিজের কেরিয়ার তৈরি করেছেন। মাদক যোগে তাঁর নাম রয়েছে, এসব খবর ছড়িয়ে তাঁর পরিশ্রমকে মাটিয়ে মিশিয়ে দেওয়ার চেষ্টা চলছে বলে অভিযোগ করেন দিয়া। দেশের একজন নিয়ম মেনে চলা নাগরিক তিনি। তাই তাঁর সম্পর্কে এই ধরনের ভুল খবর ছড়ানো বন্ধ করা হোক বলে দাবি করেন দিয়া। পাশাপাশি এই সময়ে তাঁর শুভানুধ্যায়ীরা যেভাবে পাশে দাঁড়িয়েছেন, তাঁকে সমর্থন করেছেন, তার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান দিয়া মির্জা। 

 

 

এদিকে যত তাড়াতাড়ি সম্ভব দীপিকা পাড়ুকোনকে সমন পাঠানো হবে বলে খবর। তবে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ বর্তমানে অভিনেত্রীর সঙ্গে গোয়ায় রয়েছেন। তাই এই মুহূর্তে তিনি এনসিবির অফিসে হাজির হতে পারবেন না বলেই শোনা যাচ্ছে।

.