প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ, NCB-র অফিস থেকে বেরিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠলেন দীপিকা

কোনও কথা না বলেই বেরিয়ে যান দীপিকা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 26, 2020, 04:52 PM IST
প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ, NCB-র অফিস থেকে বেরিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠলেন দীপিকা
এনসিবির দফতরে দীপিকা

নিজস্ব প্রতিবেদন : শেষ হল দীপিকা পাড়ুকোনের জিজ্ঞাসাবাদ। শনিবার সকাল থেকে প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকা পাড়ুকনকে। জিজ্ঞাসাবাদের পর এনসিবির দফতর থেকে বেরিয়ে সোজা নিজের গাড়িতে উঠে পড়েন বলিউডের প্রথম সারির এই অভিনেত্রী। মাদক নিয়ে এনসিবির তরফে তাঁকে কী কী বিষয়ে প্রশ্ন করা হয় বলে জানতে চাওয়া হয় বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে। যদিও সংবাদমাধ্যমের কোনও প্রশ্নের উত্তর না দিয়েই গাড়িতে উঠে পড়েন দীপ্পি।

 

আরও পড়ুন : 'ডুব' মানে সিগারেট, গাঁজা নয়, NCB-র জিজ্ঞাসাবাদে নতুন তথ্য রকুলের!

সূত্রের খবর, শনিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হওয়ার আগে বর্ষীয়ান আইনজীবীদের সঙ্গে একটানা বৈঠক করেন দীপিকা। শুক্রবার মাঝ রাতে মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে আইনজীবীদের সঙ্গে বৈঠকে বসেন দীপিকা। স্ত্রীর সঙ্গে সেখানে হাজির হন রণবীর সিংও। সংবাদমাধ্যমের নজর এড়াতেই মুম্বইয়ের ওই পাঁচতারা হোটেল থেকে শনিবার সোজা এনসিবির দফতরে হাজির হন বলিউডের মস্তানি। পাওয়া যাচ্ছে এমন খবর।

এদিকে দীপিকা পাড়িকোন মাঝে মধ্যেই উদ্বেগ, আতঙ্কে ভোগেন। সেই কারণে শনিবার জিজ্ঞাসাবাদের সময় এনসিবির অফিসের বাইরে যাতে রণবীর সিংকে থাকার অনুমতি দেওয়া হয়, সে বিষয়ে অভিনেতা আবেদন জানিয়েছিলেন বলে খবর। যদিও এনসিবির তরফে স্পষ্ট জানানো হয়, ওই ধরনের কোনও অনুরোধ রণবীর সিং তাঁদের কাছে করেননি।

.