শ্রদ্ধার সঙ্গে কথা, Arjun-এর সঙ্গে দূরত্ব বাড়ছে Malaika-র?

ওই খবর প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 08:59 PM IST
শ্রদ্ধার সঙ্গে কথা, Arjun-এর সঙ্গে দূরত্ব বাড়ছে Malaika-র?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার (Malaika Arora) বিচ্ছেদের অন্যতম কারণ নাকি অর্জুন কাপুর। সলমন খানের বাড়ির প্রাক্তন বউমার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের রসায়ন প্রকাশ্যে আসতেই বিভিন্ন মহলে তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায়। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ক্রমশ আরও কাছে আসতে শুরু করেন অর্জুন, মালাইকা। যা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা।

অর্জুন, মালাইকার সম্পর্ক নিয়ে যতই চর্চা শুরু হোক না কেন, দুজনের কেউই এসব নিয়ে কোনও মন্তব্য করেননি প্রকাশ্যে। অর্জুন (Arjun Singh), মালাইকার সম্পর্ক নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় আচমকাই লকডাউন শুরু হয়ে যায়। লকডাউনের সময় মালাইকা অরোরার বাড়ির ব্যালকনিতে দেখা যায় অর্জুনকে। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুন : পথ শিশুদের মুখে হাসি ফোটালেন মিকা সিং, ভাইরাল ভিডিয়ো

জানা যায়, লকডাউনের প্রথম তিন মাস মালাইকা অরোরার সঙ্গে তাঁর বাড়িতে কাটান অর্জুন কাপুর। এরপর মাল্লার টাস্কানি অ্যাপার্টমেন্ট ছেড়ে অর্জুন নিজের বাড়িতে যাওয়ার পর যেন চোখে হারাতে শুরু করেন ভালবাসার মানুষকে।

আরও পড়ুন : Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!

শোনা যায়, মালাইকাকে দেখতে না পেয়ে মন খারাপ হয়ে যায় অর্জুন কাপুরের। ওই সময় তিনি হাফ গার্লফ্রেন্ডের সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে ফোন করেন। দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্বের সম্পর্ক। অর্জুনের সঙ্গে শ্রদ্ধার (Shraddha Kapoor) ওই বন্ধুত্বের সম্পর্কের কথা চাউর হতেই নাকি চিন্তায় পড়ে যান মালাইকা। এরপর অর্জুনের সঙ্গে শ্রদ্ধার বন্ধুত্বের সম্পর্কের কথা কারও অজানা না হলেও, মালাইকা তা নিয়ে আশঙ্কায় ভুগতে শুরু করেন বলে মন্তব্য করেন অনেকেই। যদিও বিষয়টি নিয়ে কেউ কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত সম্প্রতি ধরমশালায় গিয়ে অর্জুনের সঙ্গে একান্তে সময় কাটিয়ে মুম্বইতে ফেরেন মালাইকা। সেই ছবি ভাইরালও হয়ে যায় সামাজিক মাধ্যমে।

.