পথ শিশুদের মুখে হাসি ফোটালেন মিকা সিং, ভাইরাল ভিডিয়ো

নিজের সোশ্য়াল হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন মিকা সিং 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 23, 2020, 07:09 PM IST
পথ শিশুদের মুখে হাসি ফোটালেন মিকা সিং, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক বলা হয় তাঁকে। 'নাগাড়া' থেকে 'সাওন মে লগ গ্যায়ি আগ', একের পর এক গানে মাতিয়ে রেখেছেন আট থেকে আশির হৃদয়। বলিউডে বিভিন্ন ছবির প্লেব্যাকের পাশাপাশি তাঁর নিত্যনতুন অ্যালবাম নিয়েও শ্রোতাদের মধ্যে উৎসাহ বাড়তে শুরু করে। বর্তমানে সারেগামাপা-র মতো জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের মঞ্চেও বিচারক হিসেবে দেখা যাচ্ছে মিকা সিংকে (Mika Singh)। এবার সেই মিকা সিংয়ের অন্য রূপ দেখলেন মানুষ।

সম্প্রতি মিকা সিং নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে পথ শিশুদের মুখে হাসি ফুটিয়ে তোলেন জনপ্রিয় গায়ক। 

আরও পড়ুন : ঢাকায় মিথিলা, বাবা তাহসানের কাছে আইরা, ক্রিসমাসে মন খারাপ Srijit-এর

মিকা সিংয়ের শেয়ার করা ভিডিয়ো থেকে দেখা যায়, পথ শিশুদের হাতে তুলে দেওয়া হচ্ছে চকোলেট আইসক্রিম। শুধু তাই নয়, ওইসব পথ শিশুদের জীবন দারিদ্রতার ঘেরাটোপে মোড়া থাকলেও,তারা যে অন্যের কাছ থেকে কোনও সাহায্য নিতে চায় না, সেই ছবিও স্পষ্ট করে তোলেন মিকা সিং। পথ শিশুদের আইসক্রিম খাওয়ানোর পর তাঁদের সঙ্গে হাসি, মজায় মেতে উঠতে দেখা যায় মিকা সিংকে।

আরও পড়ুন : Kareena-র কোলে ছোট্ট সন্তান, খুশির খবর দিলেন অভিনেত্রী!

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বলিউডে (Bollywood) যেভাবে মিকা সিংয়ের জনপ্রিয়তা বাড়তে শুরু করে, তেমনি তাঁকে নিয়ে মাথা চাড়া দিতে শুরু করে একের পর এক বিতর্ক। কখনও রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বনের অভিযোগ ওঠে মিকা সিংয়ের বিরুদ্ধে, আবার কখনও পাকিস্তান সংক্রান্ত বিতর্ক শুরু হয়ে যায় তাঁকে ঘিরে। উরি হামলার পর পাকিস্তানি (Pakisthan) শিল্পীের যখন বি টাউন থেকে নিষিদ্ধ করা হয়, মিকা তখন কেন পড়শি দেশে গিয়ে গান গাইলেন, তা নিয়ো শুরু হয়ে যায় জোরদার বিতর্ক।

.