ট্রেলারে আরও উত্তেজনা বাড়াল ‘বস ২’! দেখে নিন

বলিউডে সলমন খান আর টলিউডে জিত্‌ । ঈদে তাঁদের ছবি মুক্তি পাবেই। আর স্বাভাবিকভাবেই তা ব্লকবাস্টার হিট হবে। গত বেশ কয়েক বছর ধরে এমনটাই হয়ে আসছে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল জিতের সুপার হিট ছবি বস । ৪ বছর পর আবার তার সিক্যুয়েল আসতে চলেছে। টিজারেই দর্শকদের উত্তেজনা অনেকটা বাড়িয়ে দিয়েছিল বস ২ । এবার মুক্তি পেল ছবির ট্রেলার । তাতেও টানটান উত্তেজনা।

Updated By: May 14, 2017, 02:58 PM IST
ট্রেলারে আরও উত্তেজনা বাড়াল ‘বস ২’! দেখে নিন

ওয়েব ডেস্ক: বলিউডে সলমন খান আর টলিউডে জিত্‌ । ঈদে তাঁদের ছবি মুক্তি পাবেই। আর স্বাভাবিকভাবেই তা ব্লকবাস্টার হিট হবে। গত বেশ কয়েক বছর ধরে এমনটাই হয়ে আসছে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল জিতের সুপার হিট ছবি বস । ৪ বছর পর আবার তার সিক্যুয়েল আসতে চলেছে। টিজারেই দর্শকদের উত্তেজনা অনেকটা বাড়িয়ে দিয়েছিল বস ২ । এবার মুক্তি পেল ছবির ট্রেলার । তাতেও টানটান উত্তেজনা।

শুভশ্রীর সঙ্গে জিতের জুটিটা দর্শকেরা যে বেশ পছন্দ করেন, তার প্রমাণ আগেই পাওয়া গিয়েছিল। তাই বস ২ ছবিতেও সেই জুটিই থাকছে। সঙ্গে নতুন সংযোজন নুসরত ফারিয়া । বাদশা দ্য জন ছবিতে জিতের সঙ্গে তাঁর জুটি দর্শকদের মন জিতে নিয়েছিল। তবে শোনা গিয়েছে যে, এই ছবি মোটেই অন্য কোনও ভাষার ছবি থেকে অনুকরণ করা নয়। একেবারে আসল। দেখে নিন বস ২ ছবির ট্রেলারটা।

‘বাহুবলী ২’ দেখে এটা কী বললেন অমিতাভ বচ্চন!

সুকমায় নিহত জওয়ানদের পরিবারকে ২৫টি ফ্ল্যাট দিলেন বিবেক ওবেরয়