Boycott Movie: বয়কট এবার বড়পর্দায়, পর্দার পিছনের পর্দাফাঁস আসন্ন!

বর্তমানে বয়কট একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। কোনও সিনেমা হোক বা সেলিব্রেটি নেটিজেনরা কারণে অকারণে দিচ্ছে বয়কটের ডাক। । এবার এই বহু বির্তকিত এই বিষয়কে বড়ো পর্দায় তুলে ধরবেন পরিচালক সব্যসাচী হালদার। এই চলচ্চিত্রটি চলচ্চিত্রের গল্প বলবে।

Updated By: Sep 28, 2022, 10:27 PM IST
Boycott Movie: বয়কট এবার বড়পর্দায়, পর্দার পিছনের পর্দাফাঁস আসন্ন!

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: বর্তমানে বয়কট একটি ট্রেন্ডে পরিণত হয়েছে। কোনও সিনেমা হোক বা সেলিব্রেটি নেটিজেনরা কারণে অকারণে দিচ্ছে বয়কটের ডাক। এতদিন পর্যন্ত স্টার-কিড বা স্বজনপোষণের বিষয় নিয়ে নানান বিতর্কের মুখে পড়তে হয়েছে অনেক তারকাদের। এবার এই বহু বির্তকিত এই বিষয়কে বড়ো পর্দায় তুলে ধরবেন পরিচালক সব্যসাচী হালদার। এই চলচ্চিত্রটি চলচ্চিত্রের গল্প বলবে। মূলত পর্দার পিছনে থাকা মানুষদের গল্প, নির্মাতাদের খাটনির কথা বলবে এই ছবি।

আরও পড়ুন: Deepika Padukone: হঠাৎ অস্বস্তি বোধ করায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হল দীপিকাকে...

রাহুল চ্যার্টাজি প্রযোজিত এই ছবির গানের দায়িত্বে থাকছেন সুমন চ্যার্টাজি। ছবির গল্প আর্বতিত হবে অভীক নামের এক ছেলেকে ঘিরে। যার বাবা শহরের একজন নামকরা পরিচালক। সম্প্রতি একটি ঘটনায় নেপোটিজম নিয়ে ইন্ডাস্ট্রিতে খুব চর্চা শুরু হয়, এই বিতর্ক পিছু ছাড়ে না অভীকেরও ৷  ফিল্ম স্টাডিসের উজ্জ্বল ছাত্র হওয়া সত্ত্বেও নানান স্ট্রাগেলের মধ্যে দিয়ে যেতে হয় অভীককে। স্বপ্ন একদিন বাবার মতো বিখ্যাত পরিচালক হবে সে । অবশেষে এক প্রযোজকের সুনজরে পড়েন তিনি। তবে ছবি তৈরির সময়ে ইন্ডাস্ট্রির বেশ কিছু প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। এরপর কী করবেন অভীক কীভাবে নিজের সিনেমাকে এই বিতর্কের হাত থেকে বাঁচাবে সে?কীভাবেই বা বাঁচাবে নিজের জীবন

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

নানান ছবিকে ঘিরে যেখানে বারবার উঠছে বয়কটের রব। সেখানে এই বয়কটকেই বিষয় হিসেবে নিয়ে ছবি তৈরি করার সাহস দেখালেন বাংলার পরিচালক। ছবির গল্প লিখেছেন পরিচালক নিজেই।  ছবি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, "করোনা চলাকালীন আমরা বিভিন্ন পরিস্থিতির মুখোমুখি হয়েছি । মানুষ পছন্দ করুক বা না-করুক, তার উপর ভিত্তি করে যখন একটি সিনেমা বয়কট করা হয়, তখন পুরো কাস্ট, ক্রু ,প্রযোজকের অর্থ এবং সকলের কঠোর পরিশ্রম সবই বৃথা যায় । যদিও এই গল্পটি সম্পূর্ণ কাল্পনিক, তবে এতে বাস্তব সত্যের অনেক রূপক রয়েছে'। এর আগে ক্লিক নামের এক ওটিটিতে বিভিন্ন ওয়েব সিরিজ পরিচালনার কাজ সামলেছেন তিনি। তবে 'বয়কট'-এর মধ্যে দিয়েই এবার ছবি পরিচালনার কাজে হাত দিলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.