বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ! রণবীরের উপর চটলেন সুশান্ত অনুরাগীরা, উঠল বয়কটের ডাক

বয়কটের ডাক দেওয়া হয়েছে নির্দিষ্ট চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ডটিকেও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 19, 2020, 06:45 PM IST
বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ! রণবীরের উপর চটলেন সুশান্ত অনুরাগীরা, উঠল বয়কটের ডাক

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় ফের বয়কটের ডাক। চিপসের বিজ্ঞাপনে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে বিদ্রুপ করা হয়েছে। এমনই অভিযোগে এবার সুশান্ত অনুরাগীদের রোষের মুখে রণবীর সিং। বয়কটের ডাক দেওয়া হয়েছে নির্দিষ্ট চিপস এবং স্ন্যাকস ব্র্যান্ডটিকেও।

ঠিক কী ঘটেছে?

রণবীর সিং যে বিজ্ঞাপনটি করেছেন, তাতে রণবীরের চরিত্রটিকে প্রশ্ন করা হয়, তাঁর ভবিষ্যতে কী করার পরিকল্পনা? উত্তরে রণবীরকে প্যারাডক্সিকাল ফোটন, অ্যালগরিদম এবং এলিয়েনস সম্পর্কে কথা বলতে শোনা যায়। রণবীরের কথায়, ফোটন, প্যারাডক্স, এলিয়েনস এই সমস্ত শব্দ থাকার কারণেই নেটিজেনদের মনে হয়েছে এই বিজ্ঞাপনে সুশান্তকে বিদ্রুপ করা হয়েছে। কারণ, মহাকাশ বিজ্ঞান এবং কোয়ান্টাম ফিজিক্স সম্পর্কে সুশান্তের আগ্রহের কথা প্রায় সকলেরই জানা।  এমনকি সুশান্তের টুইটার হ্যান্ডেলে ক্যাপশানে লেখা রয়েছে, 'Photon in a double-slit'। আর এই কারণেই সুশান্তের অনুরাগীদের মনে হয়েছে বিজ্ঞাপনে ইচ্ছা করেই প্রয়াত অভিনেতাকে ব্যঙ্গ করা হয়েছে।

আরও পড়ুন-১ সেপ্টেম্বর শ্যাম বম্বের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন, ৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা পুনম পান্ডে?

আরও পড়ুন-'১৮ হলে নিজের জন্মদাতা বাবা-মাকে খুঁজে নিতে পারো', শুনে কী বলেছিলেন সুস্মিতা কন্যা?

সুশান্ত অনুরাগীদের অনেকেই টুইটারে রণবীর সিংকে একহাত নিয়েছেন। আবার বয়কটের ডাক দেওয়া হয়েছে চিপসের ব্র্যান্ডটিকে। একজন লিখেছেন, 'সুশান্তকে সকলে ভালোবাসে তাই রণবীরের হিংসে হচ্ছে'। আবার কেউ রণবীরকে 'মিস্টার কার্টুন' বলেও কটাক্ষ করতে ছাড়েননি। কেউ আবার লিখেছেন, 'রণবীরের পক্ষে ফোটন বোঝা সম্ভব নয়, তার জন্য সুশান্তের মত জিনিয়াস হতে হয়।' দেখুন কে কী লিখেছেন...

এদিকে ইতিমধ্যেই সংস্থার ইউটিউব চ্যানেলে বিজ্ঞাপনের ভিডিওটি 'ডিস লাইক' হতে শুরু করেছে। যদিও সংস্থার তরফে এখনও এবিষয়ে মুখ খোলা হয়নি।

আরও পড়ুন-শোয়েব ইব্রাহিমের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ, শরীরে দ্বিতীয় স্বামীর নাম লিখলেন দীপিকা