Carl Weathers Passes Away: প্রয়াত কার্ল ওয়েদারস! শোয়ার্জেনেগার বলে দিলেন, 'প্রিডেটর' ও না থাকলে হতই না...

Carl Weathers Passes Away: সবুজ মাঠ আর রুপোলি পর্দা। দুটিকেই বিবর্ণ করে দিয়ে ৭৬ বছরে চলে গেলেন 'প্রিডেটর'-খ্যাত কার্ল ওয়েদারস। প্রাক্তন খেলোয়াড়, পরে অভিনয়ে এসে তারকায় পরিণত হন।

Updated By: Feb 5, 2024, 07:52 PM IST
Carl Weathers Passes Away: প্রয়াত কার্ল ওয়েদারস! শোয়ার্জেনেগার বলে দিলেন, 'প্রিডেটর' ও না থাকলে হতই না...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবুজ মাঠ আর রুপোলি পর্দা। দুটিকেই বিবর্ণ করে দিয়ে ৭৬ বছরে চলে গেলেন 'প্রিডেটর'-খ্যাত কার্ল ওয়েদারস। প্রাক্তন ফুটবলার পরে অভিনয়ে এসে ক্রমে তারকায় পরিণত হন। কার্ল ওয়েদারসের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর ম্যানেজার ম্যাট লুবের। কার্লের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তাঁর পরিবার।

আরও পড়ুন: Sisir Bhaduri: 'পুরস্কার স্তাবক তৈরির চেষ্টা মাত্র'! আজই প্রত্যাখ্যান করেছিলেন 'পদ্মসম্মান'...

ওয়েদারস ছিলেন একজন প্রাক্তন ওকল্যান্ড রাইডার খেলোয়াড় যিনি প্রথম চারটি 'রকি মুভি'তে 'অ্যাপোলো ক্রিড' হিসেবে হলিউডে দ্রুত খ্যাতি অর্জন করেছিলেন। 'দ্য ম্যান্ডালোরিয়ান', 'হ্যাপি গিলমোর', 'অ্যাকশন জ্যাকসন' এবং আরও কয়েক ডজন সিনেমা এবং টিভি শোতে নিজের প্রতিভার স্বাক্ষর রেখে গিয়েছেন।

কার্ল ওয়েদারসের পরিবার বিবৃতি দিয়ে বলেছে: 'আমরা কার্ল ওয়েদারের চলে যাওয়ার কথা বলতে গিয়ে গভীরভাবে দুঃখিত হয়ে পড়ছি। বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি ঘুমের মধ্যেই মারা যান তিনি। কার্ল ছিলেন একজন অসাধারণ মানুষ, একটি অসাধারণ জীবনও তিনি যাপন করতেন। চলচ্চিত্র, টেলিভিশন, শিল্পকলা এবং খেলাধুলায় তাঁর অবদানের মাধ্যমে তিনি বিশ্বব্যাপী এবং প্রজন্ম থেকে প্রজন্মে এক অমোঘ চিহ্ন রেখে গেলেন। তিনি একই সঙ্গে ছিলেন একজন ভাই, বাবা এবং বন্ধু।'

সিলভেস্টার স্ট্যালোন সোশ্যাল মিডিয়ায় কার্ল ওয়েদারসের মৃত্যু নিয়ে বিবৃতি দিয়েছেন। আর 'প্রিডেটরে' ওয়েদারের সহশিল্পী স্বয়ং শোয়ার্জেনেগার ইনস্টাগ্রামে বলেছেন, ছবিটা ('প্রিডেটর') ও না থাকলে হতোই না! একসঙ্গে শিল্পসৃষ্টি করার ওই দারুণ সময়টা আমরা আর পাব না!

আরও পড়ুন: Music Maestro Ustad Rashid Khan: সুরে-লয়ে বেঁধেছিলেন গোয়ালিয়র উত্তরপ্রদেশ বাংলা এবং সহস্রটি মন...

তাঁর পঞ্চাশ-বছরের স্ক্রিন-কেরিয়ারে কার্ল ওয়েদারস ৭৫টিরও বেশি চলচ্চিত্র এবং টেলিভিশন শোতে উপস্থিত হয়েছেন। তাঁর সাম্প্রতিকতম কাজ ছিল 'ডিজনি+'-এর 'স্টার ওয়ারস দ্য ম্যান্ডালোরিয়ান'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.