প্রকাশ্যে ধূমপান করা গেলে, সন্তানকে স্তন্যপান কেন নয়? মুখ খুললেন অভিনেত্রী

সবে সবে দ্বিতীয়বার মা হয়েছেন ছবি মিত্তল

Updated By: Aug 19, 2019, 02:23 PM IST
প্রকাশ্যে ধূমপান করা গেলে, সন্তানকে স্তন্যপান কেন নয়? মুখ খুললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। তারপর থেকে একের পর এক বলিউড তারকা সরব হয়েছেন সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করানোর বিষয়ে। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় মুখও খুলেছেন তাঁরা। নেহার পর একে একে এ বিষয়ে মুখ খুলেছেন সোহা আলি খান, সমীরা রেড্ডিসহ আরও অনেকে। এবার এই তালিকায় যুক্ত হল ছবি মিত্তলের নাম।

আরও পড়ুন : কমলা বিকিনিতে অনুষ্কা, সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন বিরাট-ঘরণী

সম্প্রতি দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন টেলিভিশন অভিনেত্রী ছবি মিত্তল। এবার সন্তানকে স্তন্যপান করানো নিয়ে মুখ খোলেন ছবি। তিনি বলেন, যদি প্রকাশ্যে ধূমপান, মদ্যপান করার অনুমতি থাকে, তবে সন্তানকে স্তন্যপান করানোর অনমতি থাকবে না কেন?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : মাদক সেবন করেছিলন দীপিকা, রণবীর, ভিকিরা? বিতর্কিত পার্টি নিয়ে মুখ খুললেন করণ

এ বিষয়ে একটি সাক্ষাৎকারে ছবি বলেন, 'স্তন্যপানের মধ্যে দিয়ে মায়ের সঙ্গে সন্তানের সুন্দর যোগসূত্র তৈরি হয়। এটা ভেঙে ফেলা অসম্ভব। সন্তানের সঙ্গে ওই ২০ মিনিট সময় খুব মূল্যবান। তাই আমি ওই সময়টা একা থাকতেই পছন্দ করি।' এরপরই ছবি আরও বলেন, অনেক সময়েই সন্তানকে নিয়ে বাইরে বের হতে হয়। তাই প্রকাশ্যে স্তন্যপান করানোর অনুমতি থাকা উচিত। যদি প্রকাশ্যে ধূমপান করা যায়, মদ্যপান করা যায়, এমনকি কাউকে অপমানও করা যায়, তাহলে সন্তানকে স্তনপান করানো যাবে না কেন? এটা খুবই স্বাভাবিক বিষয় বলেও নিজের মত প্রকাশ করেন টেলিভিশন অভিনেত্রী। 

.