Jisshu-Chiranjeevi: সারোগেসি পদ্ধতিতে সিঙ্গল ফাদার যিশু,'বাবা বেবি ও'র জন্য বাংলায় শুভেচ্ছা দক্ষিনী সুপারস্টার চিরঞ্জিবীর

৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে 'বাবা বেবি ও'

Updated By: Jan 23, 2022, 09:06 PM IST
Jisshu-Chiranjeevi: সারোগেসি পদ্ধতিতে সিঙ্গল ফাদার যিশু,'বাবা বেবি ও'র জন্য বাংলায় শুভেচ্ছা দক্ষিনী সুপারস্টার চিরঞ্জিবীর

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে মা হওয়া সহজ নয়, তবে এবার যিশু সেনগুপ্ত(Jisshu Sengupta) প্রমাণ করে দেবেন যে বাবা হওয়াও অতো সোজা নয়। আসলে সবটাই চিত্রনাট্য। অরিত্র মুখোপাধ্যায়ের আগামী ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)। রবিবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ছবির মুখ্য চরিত্র মেঘ, সারোগেসি পদ্ধতিতে বাবা হয়েছে সে, সিঙ্গল ফাদার।

মেঘের সঙ্গে পরিচয় বৃষ্টির। বৃষ্টির প্রেমে পড়ে যায় মেঘ। কিন্তু শিশুদের একেবারেই পছন্দ নয় বৃষ্টির। তা নিয়েই শুরু দ্বিধা। এমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে উইন্ডোজ প্রোডাকশন-এর আগামী ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)। যেখানে বৃষ্টির ভূমিকায় দেখা যাবে টেলিপর্দার জনপ্রিয় মুখ সোলাঙ্কি রায়কে। এখানে মেঘ ও বৃষ্টির মাঝে উপস্থিত তৃতীয় ব্যক্তিও। সেই চরিত্রে রয়েছেন গৌরব চট্টোপাধ্যায় ও মেঘের বন্ধুর চরিত্রে দেখা যাবে মৈণাক বন্দ্যোপাধ্যায়। আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

আরও পড়ুন: Aparajita Adhya: একাহাতে দুটো সংসার সামলে কীভাবে 'সুপারস্টার' হয়ে উঠলেন 'লক্ষ্মী' অপরাজিতা?

রবিবার ছবির ট্রেলার প্রকাশের পরই টুইটারে যিশু সেনগুপ্তকে শুভেচ্ছা জানান দক্ষিনী সুপারস্টার চিরঞ্জিবী। ছবির ট্রেলার শেয়ার করে ছবির সাফল্য কামনা করেছেন তিনি। পাশাপাশি বাংলায় লিখেছেন, 'প্রেম আছে, মজাও আছে সাথে মিষ্টি গান..বাবা, বেবি ও মানেই হাসি-মজা আর ফান'। চিরঞ্জিবীর আচার্য ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন যিশু। 

আরও পড়ুন: Pori Moni- Razz Wedding: অন্তঃসত্ত্বা অবস্থাতেই আনুষ্ঠানিক বিয়ে করলেন পরীমণি, রইল বিয়ের অ্যালবাম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.