Will Smith-Chris Rock: চড় খাওয়ার পর ঝড়ের গতিতে বিক্রি হচ্ছে ক্রিসের কমেডি শোয়ের টিকিট, দাম বেড়েছে ১০ গুণ

চড় খাওয়ার পরেই অনলাইন টিকিট কাটার হিড়িক পড়ে গেছে। গত একমাসে যত টিকিট বিক্রি হয়েছে, চড় খাওয়ার পর রবিবার রাতে তার থেকে বেশি টিকিট বিক্রি হয়েছে।

Updated By: Mar 29, 2022, 06:23 PM IST
Will Smith-Chris Rock: চড় খাওয়ার পর ঝড়ের গতিতে বিক্রি হচ্ছে ক্রিসের কমেডি শোয়ের টিকিট, দাম বেড়েছে ১০ গুণ

নিজস্ব প্রতিবেদন: অস্কারের(Oscar 2022) মঞ্চে উইল স্মিথের হাতে কষিয়ে চড় খেয়ে ভাগ্য বদলে গেল ক্রিস রকের। এক কথায় চড় খেয়ে লাভই হল ক্রিসের। রবিবার রাতের পর থেকেই হু হু করে বিক্রি হচ্ছে  ক্রিসের আগামী কমেডি শোয়ের টিকিট। স্ট্যান্ড আপ কমেডিয়ান(Stand Up Comedian) ক্রিস রকের চাহিদা এখন তুঙ্গে। 

অস্কারের(Oscar2022) মঞ্চে উইল স্মিথের(Will Smith) স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথের(Jeda Smith) অসুখ নিয়ে ঠাট্টা করেন সঞ্চালক ক্রিস রক(Chris Rock)। অ্যালোপেশিয়ায় আক্রান্ত উইল স্মিথের(Will Smith) স্ত্রী। এই রোগেই চুল পড়ছে ক্রমাগত। সেই চুল পড়া নিয়েই স্মিথের স্ত্রীকে নিয়ে ঠাট্টা করলেন ক্রিস রক(Chris Rock)। যে অসুখে মানসিক সমস্যায় পড়তে হয়েছিল জাডাকে, তা নিয়ে ঠাট্টা করতেই মেজাজ হারান উইল স্মিথ। মঞ্চে উঠে সপাটে থাপ্পড় মারেন ক্রিসকে। 

অস্কারের আগে থেকেই ক্রিসের আগামী স্ট্যান্ড-আপ কমেডি অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছিল। কিন্তু চড় খাওয়ার পরেই অনলাইন টিকিট কাটার হিড়িক পড়ে গেছে। গত একমাসে যত টিকিট বিক্রি হয়েছে, চড় খাওয়ার পর রবিবার রাতে তার থেকে বেশি টিকিট বিক্রি হয়েছে। চাহিদার বেড়েছে টিকিটের মূল্যও। প্রথমে এই টিকিটের দাম ছিল ভারতীয় মুদ্রায় ৩৫০০ টাকা, রবিবার রাতের পর সেই টিকিটের দাম উঠেছে ২৬০০০ অবধি। এই সপ্তাহের বুধবার, বৃহস্পতিবার এবং শুক্রবার রয়েছে ক্রিস রকের স্ট্যান্ড আপ কমেডির অনুষ্ঠান। 

উইলের এই চড়কে ঘিরে শুরু হয় বিতর্ক। স্মিথের থাপ্পড় কাণ্ড কার্যত দুভাগে ভাগ হয়ে যায় সোশ্যাল মিডিয়া। কারোর মতে অস্কারের মত গ্লোবাল মঞ্চে এই ধরনের চটুলতা মেনে নেওয়া উচিত নয় কারণ কারোর অসুখ নিয়ে ঠাট্টা করা কোনও কমেডি নয়, এর জবাবে চড় মারাই উচিত। অন্য এক পক্ষের মত, চড় মারা কোনও সমাধান নয়। এমনকি কোনওরকম ফিজিক্যাল ভায়োলেন্সও সমর্থনযোগ্য নয়। মঙ্গলবার ক্রিস রকের কাছে ক্ষমাও চেয়েছেন উইল স্মিথ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.