ধর্ম নিয়ে বেফাঁস মন্তব্য, পঞ্জবে বিক্ষোভের মুখে ফারহা, ভারতী, রবিনা

 ধর্মাবলম্বীদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন, পরিচালক প্রযোজন ফারহা খান ও কৌতুরশিল্পী ভারতী সিং। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2019, 07:24 PM IST
ধর্ম নিয়ে বেফাঁস মন্তব্য, পঞ্জবে বিক্ষোভের মুখে ফারহা, ভারতী, রবিনা

নিজস্ব প্রতিবেদন: খ্রিস্ট ধর্ম নিয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কে খ্রিস্টান ধর্মাবলম্বীদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন, পরিচালক প্রযোজন ফারহা খান ও কৌতুরশিল্পী ভারতী সিং। পঞ্জাবের বিভিন্ন প্রান্তে রবিনা, ফারহান ও ভারতীর বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছেন খ্রিস্টান ধর্মাবলম্বীর বহু মানুষ। 

পঞ্জাবের জলন্ধর, গুরুদাসপুর সহ বিভিন্ন প্রান্তে এই বিক্ষোভ চলছে বলে জানিয়েছে পুলিস। ইতিমধ্যে পঞ্জাব পুলিসের কাছে রবিনা ট্যান্ডন, ফারহা খান ও ভারতী সিংয়ের বিরুদ্ধে তিনটি অভিযোগ দায়ের হয়েছে বলে পুলিসের তরফে জানানো হয়েছে। তবে অবশ্য এই ঘটনায় প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নিয়েছেন রবিনা। তিনি বলেন, '' আমি এমন কোনও শব্দ ব্যবহার করিনি যাতে নির্দিষ্ট কোনও ধর্মীয় সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত লাগে। আমাদের তিনজনের (ফারহা, ভারতী ও আমার) কারোর ভাবাবেগে আঘাত করার কোনও উদ্দেশ্যই ছিল না। তা সত্ত্বেও যদি কারোর ভাবাবেগে আজান্তে আঘাত করে থাকি তাহলে ক্ষমা চেয়ে নিচ্ছি।''

আরও পড়ুন-সময় কি তবে ফুরলো? ফালকে হাতে পেয়ে প্রশ্ন তুলেও নিজেই জবাব দিলেন অমিতাভ

ক্ষমা চাওয়ার পাশাপাশি তিনি টিভি শোয়ে ঠিক কী বলেছিলেন তার একটি ভিডিয়ো লিঙ্কও দেন রবিনা, যদিও সেই ভিডিওটি টুইটার কর্তৃপক্ষের তরফে তুলে নেওয়া হয়।

ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়ে নিয়েছেন পরিচালক, প্রযোজক ফারহা খান। তিনিও টুইটারে লেখেন, কোনও নির্দিষ্ট সম্প্রদায়কে আঘাত করার কোনও উদ্দেশ্যই তাঁর বা বাকি দুজনের ছিল না।

জানা যাচ্ছে, সোনু জাফর নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ওই রবিনা, ফারহা ও ভারতীর বিরুদ্ধে গত বুধবারই পঞ্জাব পুলিসের কাছে অভিযোগ দায়ের করা হয়। খ্রিস্টমাসের সময় টিভি শো-তে খ্রিস্টানদের ভাবাবেগে আঘাত করা হয়েছে বলে অভিযোগ দায়ের করেন আজনালা ব্লকের খ্রিস্টান ফ্রন্টের প্রেসিডেন্ট সোনু। তিনি তাঁর অভিযোগপত্রের সঙ্গে সংশ্লিষ্ট টিভি শোয়ের একটি ভিডিও ফুটেজও তিনি জমা দিয়েছেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-বিগ বসের ঘরে গিয়ে বাসন মাজলেন, টয়লেটও পরিষ্কার করলেন বিরক্ত সলমন

.