Mukesh Khanna : 'মেয়েরা মুখ ফুটে সেক্স চাইলে, সেটা ব্যবসা'! শক্তিমানের ভীমরতি?

ফের বেফাঁস মুকেশ খান্না। মহিলাদের নিয়ে কু-মন্তব্য করে বিতর্কে জড়ালেন সকলের প্রিয় 'শক্তিমান'। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হচ্ছে মুকেশকে। ঠিক কী এমন বললেন মুকেশ? তাঁর মন্তব্য, 'কোনও মহিলা যদি যেচে পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার কথা বলে, তাহলে বুঝতে হবে সেটা আসলে তাঁর ব্যবসা'। সম্প্রতি, নিজের ইউটিউব চ্যানেল 'ভীষ্ম ইন্টারন্যাশনাল'-এ একটি ভিডিয়ো পোস্ট করেছেন মুকেশ খান্না। যাঁর হেডলাইনে তিনি বলেন, 'আপনাকেও কি এধনের মহিলারা আকর্ষণ করেন?' যে ভিডিয়োওতে বিভিন্ন সোশ্য়াল মিডিয়ায় পোস্টের কমেন্ট নিয়ে বক্তব্য রাখেন মুকেশ খান্না। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 10, 2022, 03:45 PM IST
Mukesh Khanna : 'মেয়েরা মুখ ফুটে সেক্স চাইলে, সেটা ব্যবসা'! শক্তিমানের ভীমরতি?

Mukesh Khanna, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বেফাঁস মুকেশ খান্না। মহিলাদের নিয়ে কু-মন্তব্য করে বিতর্কে জড়ালেন সকলের প্রিয় 'শক্তিমান'। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র ট্রোলের মুখে পড়তে হচ্ছে মুকেশকে। ঠিক কী এমন বললেন মুকেশ? তাঁর মন্তব্য, 'কোনও মহিলা যদি যেচে পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার কথা বলে, তাহলে বুঝতে হবে সেটা আসলে তাঁর ব্যবসা'। সম্প্রতি, নিজের ইউটিউব চ্যানেল 'ভীষ্ম ইন্টারন্যাশনাল'-এ একটি ভিডিয়ো পোস্ট করেছেন মুকেশ খান্না। যাঁর হেডলাইনে ছিল, 'আপনাকেও কি এধনের মহিলারা আকর্ষণ করেন?' যে ভিডিয়োওতে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় পোস্টের কমেন্ট নিয়ে মতামত রাখেন মুকেশ খান্না। 

 এক সোশ্যাল মিডিয়া ব্য়বহারকারী ইচ্ছা প্রকাশ করেন, তিনি সেই মহিলাদের সঙ্গে কথা বলতে চান, যাঁরা সাদাসিধে পুরুষদের যৌন সম্পর্কের আমন্ত্রণ জানিয়ে প্রলুব্ধ করার চেষ্টা করেন। সে প্রসঙ্গে শক্তিমান মুকেশ খান্নার উপদেশ, এধরনের মহিলাদের দ্বারা কখনওই প্রলুব্ধ হওয়া উচিত নয়। এধরনের মহিলারা পুরুষদের নগ্ন ছবি পাঠিয়ে প্ররোচিত করতে পারে, পরে তিনিই তাঁদের অর্থের জন্য ব্ল্যাকমেইল করতে পারেন। মুকেশ খান্না আরও বলেন, 'যদি কোনও মহিলা পুরুষকে যৌনতায় লিপ্ত হওয়ার প্রস্তাব দেয়, তাহলে বুঝতে হবে, তিনি মহিলা নন, আসলে সেটা তাঁর ব্য়বসা। আমার মনে হয়না কোনও সভ্য সমাজের ভদ্র মহিলা এধরনের কথা বলবেন।' 

আরও পড়ুন-'আমার সব বান্ধবীর সঙ্গেই ভাই শুয়েছে', অর্জুনকে নিয়ে বেঁফাস সোনম!

মুকেশ খান্নার কথা, তিনিও হোয়াটসঅ্যাপে এধরনের বার্তা পান। 'শক্তিমান'-এর কথায়, যদি এধরনের মহিলারা থাকেন, তাহলে সেটা সমাজ অধঃপতন তো হবেই। মুকেশ খান্নার কথায়, আগে মহিলাদের 'না' বলার সুযোগ ছিল, আর এখন পুরুষরাই 'না' বলার অধিকারী। 

মুকেশ খান্নার এমন মন্তব্য সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেট নাগরিকদের একাংশ। এক নেটিজেন লেখেন, মুকেশ খান্নার এই মন্তব্য তাঁর অত্যন্ত 'হীন' বলে মনে হয়েছে। কেউ লেখেন, যখন 'শক্তি' আর 'মান' (সম্মান) দুটোই আপনাকে ছেড়ে চলে যায়। কারোর কথায়, 'আশ্চর্য যুক্তি'। কেউ লেখেন, 'ঠিক আছে বুমার'। আর কারোর কটাক্ষ 'গোঁড়ামি জীবিত থাকুক।' কেউ আবার 'শক্তিমান' ধারাবাহিক থেকেই একটা ডায়ালগ ধার করে লেখেন, 'অন্ধেরা কায়েম রহে'। 

অতীতেও নিজের মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়েছেন মুকেশ খান্না। গোটা বি-টাউন যখন #MeToo ইস্যুতে উত্তাল, তখন মুকেশ খান্না বলে বসেছিলেন, '#MeToo-র জন্য দায়ী কর্মরতা মহিলারাই'। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছিল 'মহিলাদের আসল কাজ হল ঘরের যত্ন নেওয়া। যখন মহিলারা কাজ করা শুরু করেছিলেন মিটু-র সমস্যা তখন থেকে শুরু হয়েছিল।' যদিও পরে মুকেশ খান্না সাফাই দিয়ে বলেন, 'আমার বক্তব্যটি যে ভুল উপায়ে তুলে ধরা হয়েছে তাতে আমি হতবাক। বলা হচ্ছে আমি মহিলাদের বিরুদ্ধে। মহিলাদের জন্য আমার যে শ্রদ্ধা রয়েছে তা খুব কমজনেরই থাকতে পারে। আমি মহিলাদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন। আমি প্রতিটি ধর্ষণের মামলার বিরুদ্ধে কথা বলেছি। কিছু লোক আমার একটি সাক্ষাৎকারের কিছু অংশ দেখে এভাবে মন্তব্য করছেন।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.