Salman Khan: অব তক ৫৬! সলমানের চাবুক চেহারায় আগুন নেটপাড়ায়...

Salman Khan: সলমানের স্যোয়াগে বাকরুদ্ধ নেটপাড়া। একবাক্যে সকলে স্বীকার করেছেন যে সলমান হলেন বলিউডের অন্যতম ফিটেস্ট স্টার। তাঁর মাসকিউলর ফিজিকে মেতেছে নেটপাড়া। একবাক্যে বলতে গেলে মুগ্ধ সকলেই যে, ৫৬ বছরেও নিজেকে একইরকম ফিট রেখেছেন সলমান। তাঁর ফিটনেস দেখে অনুপ্রাণিত নতুন প্রজন্মের অনেক নায়ক।

Updated By: Aug 9, 2022, 08:27 PM IST
Salman Khan: অব তক ৫৬! সলমানের চাবুক চেহারায় আগুন নেটপাড়ায়...

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন সলমান খান। সৌজন্যে তাঁর সাম্প্রতিক সোশ্যাল মিডিয়া পোস্ট। ইনস্টাগ্রামে মাঝে মাঝেই ছবি পোস্ট করেন বলিউডের ভাইজান। কখনও তা পরিবারকে নিয়ে, কখনও আবার ছবির খবর শেয়ার করেন সলমন। মঙ্গলবার বিকেলে জিম থেকে ছবি পোস্ট করেন অভিনেতা। সলমানের সুঠাম পেশি, সিক্স প্যাক দেখে মুগ্ধ নেটপাড়া। ৫৬ বছর বয়সী সুপারস্টার প্রমাণ করে দিয়েছেন যে, বয়স শুধুমাত্র একটা নম্বর। যেকোনও ২৬ বছরের যুবকের সঙ্গে পাল্লা দিতে পারবেন সলমান। সলমানের পরনে ছিল শুধুমাত্র প্যান্ট। শার্টলেস সলমনে মজেছে তাঁর ফ্যানেরা। এক ঘণ্টায় এই ছবিতে লাইকের সংখ্যা প্রায় ৬ লক্ষ, ছবিতে কমেন্টের সংখ্যা প্রায় ১৮ হাজার।

আরও পড়ুন: Vijay Deverakonda-Rashmika Mandanna: বিজয় দেবেরাকোন্ডার প্রেমে পড়েছেন রশ্মিকা মন্দানা? অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

সলমানের স্যোয়াগে বাকরুদ্ধ নেটপাড়া। একবাক্যে সকলে স্বীকার করেছেন যে সলমান হলেন বলিউডের অন্যতম ফিটেস্ট স্টার। তাঁর মাসকিউলর ফিজিকে মেতেছে নেটপাড়া। একবাক্যে বলতে গেলে মুগ্ধ সকলেই যে, ৫৬ বছরেও নিজেকে একইরকম ফিট রেখেছেন সলমান। তাঁর ফিটনেস দেখে অনুপ্রাণিত নতুন প্রজন্মের অনেক নায়ক। এমনকী তিনি তৈরিও করেছেন সুরজ পাঞ্চোলি, অর্জুন কাপুরের মতো তারকা। নিজের ফিটনেস ধরে রাখতে আজও কড়া অনুশাসনে থাকেন সলমান। মেনে চলেন ডায়েট চার্ট। মিস করেন না ওয়ার্ক আউট।

ফিটনেস নিয়ে সলমানকে জিগ্গেস করায় তিনি জানান যে, কোনওদিনই জিম করা মিস করেন না অভিনেতা। পরিস্থিতি যাই হোক, শত ব্যস্ততার মধ্যেও সারাদিনে এক ঘণ্টা জিমে ওয়ার্ক আউট করেন তিনি। এমনকী মাঝে মাঝে মধ্যরাতেও জিমে যান সুপারস্টার। সুলতান ছবির জন্য মার্শাল আর্ট শিখেছিলেন সলমন। তবে তাঁর প্রতিদিনে রুটিনে থাকে বেঞ্চ প্রেস, ওয়েট ট্রেনিং, ট্রেডমিল, সিট আপস, পুশ আপস। তবে সপ্তাহে একদিন জিম থেকে ছুটি নেওয়ার পক্ষপাতি সলমন। এছাড়াও সাইক্লিং করতে ভালোবাসেন তিনি। তবে যবে থেকে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং তাঁকে হত্যার হুমকি দিয়েছে তবে থেকে বাড়ির বাইরে সাইক্লিং করতে বেরোচ্ছেন না অভিনেতা।

আরও পড়ুন: Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম নিয়ে শোরগোল! প্রাক্তন রোহমানের সঙ্গে পার্টিতে মজে সুস্মিতা

ডায়েট প্ল্যান—

ব্রেকফাস্ট- প্রাতঃরাশে কুসুম ছাড়া ডিম (৪), ডবল টোনড দুধ

লাঞ্চ- ৫টি চাপাটি, গ্রিলড সবজি, সালাড

ডিনার- কুসুম ছাড়া ডিম (২), মাছ অথবা চিকেন, সঙ্গে ভেজিটেবল স্যুপ

প্রি-ওয়ার্কআউট/ পোস্ট ওয়ার্কআউট স্ন্যাক্স- সলমনের প্রথম পছ্ন্দ প্রোটিন শেক। এছাড়াও বাদামের সঙ্গে ওটস বা প্রোটিন বার খেতে ভালোবাসেন সুপারস্টার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.