আমির খানের বিরুদ্ধে FIR দায়ের

অসহিষ্ণুতা ইস্যুতে মুখ খোলার পর একের পর এক আক্রমণ ধেয়ে আসছে আমির খানের দিকে। এবার আমির বিরুদ্ধে পুলিস স্টেশনে দায়ের করা হয় হল অভিযোগ। অশোক নগর থানায় আমিরের বিরুদ্ধে অভিযোগ এনে বলা হয়েছে 'পিকে' সিনেমায় তিনি পুলিসকে 'থুল্লা' ('thulla') বলে ডেকে ছিলেন যা অপমানজনক। আমিরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন উল্লাস পিআর নামের এক ছোট ছবি ও তথ্যচিত্র নির্মাতা। অসহিষ্ণুতা ইস্যুতে কার্যত বোমা ফাটানোর পরই আমিরের বিরুদ্ধে থানায় এই অভিযোগ দায়ের করা হল। প্রসঙ্গত, 'পিকে' সিনেমাটি মুক্তি পেয়েছিল গত বছর ডিসেম্বরে।

Updated By: Nov 24, 2015, 06:07 PM IST
আমির খানের বিরুদ্ধে FIR দায়ের

ওয়েব ডেস্ক: অসহিষ্ণুতা ইস্যুতে মুখ খোলার পর একের পর এক আক্রমণ ধেয়ে আসছে আমির খানের দিকে। এবার আমির বিরুদ্ধে পুলিস স্টেশনে এফআইআর দায়ের করা হল। দিল্লির অশোক নগর থানায় আমিরের বিরুদ্ধে অভিযোগ এনে বলা হয়েছে 'পিকে' সিনেমায় তিনি পুলিসকে 'থুল্লা' ('thulla') বলে ডেকে ছিলেন যা অপমানজনক। আমিরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন উল্লাস পিআর নামের এক ছোট ছবি ও তথ্যচিত্র নির্মাতা। অসহিষ্ণুতা ইস্যুতে কার্যত বোমা ফাটানোর পরই আমিরের বিরুদ্ধে থানায় এই অভিযোগ দায়ের করা হল। প্রসঙ্গত, 'পিকে' সিনেমাটি মুক্তি পেয়েছিল গত বছর ডিসেম্বরে।

এদিকে, আমিরের মন্তব্যে বিজেপি-র প্রতিক্রিয়া যে কোনও ব্যক্তি দেশ ছেড়ে যেতে পারেন, সেটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। অন্যদিকে, অভিনেতা ঋষি কাপুর আমিরকে উদ্দেশ্য করে বলেছেন, কোনও কিছুতে সমস্যা হলে পালিয়ে যাওয়া উচিত নয়, বরং সেখানে থেকে সমস্যাটা দূর করারই চেষ্টা করা উচিত।

এবার আমির খানের সঙ্গে সরাসরি সংঘাতের পথে অনুপম খের। অসহিষ্ণুতা প্রসঙ্গে মুখ খোলায় এবার আমির খানকে সম্বোধন করেই তাঁর টুইট ঘিরে বিতর্ক। কাল অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলেন আমির খান। আর তারপরেই একের পর এক টুইটে আমিরকে তীব্র আক্রমণ অনুপম খেরের।

প্রথম টুইটে প্রিয় আমির বলে সম্বোধন করে তিনি লেখেন, তিনি  কি কিরণকে জিজ্ঞাসা করেছেন কোন দেশে যেতে চান? তিনি কি  বলেছন কোন দেশ তাঁকে  আমির খান বানিয়েছে? দ্বিতীয় টুইটে অনুপমের প্রশ্ন, আমির খান কি  কিরণকে জানিয়েছেন যে এর থেকেও খারাপ পরিস্থিতিতে তিনি কখনও দেশ ছাড়ার কথা ভাবেননি? তৃতীয় টুইটে  অবশ্য আমির খানের পেশাগত প্রসঙ্গ তুলে কটাক্ষ করতেও ছাড়েননি অনুপম খের।

.