গৃহবন্দি, নিজের হাতে রুটি ও পালক পনির বানালেন অনিন্দ্য চট্টোপাধ্যায়

এই তালিকায় রয়েছেন টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 22, 2020, 05:01 PM IST
গৃহবন্দি, নিজের হাতে রুটি ও পালক পনির বানালেন অনিন্দ্য চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাস ঠেকাতে ২২ মার্চ, দেশজুড়ে লাগু জনতা কার্ফু। সকলেই প্রায় গৃহবন্দি। বাড়ির পরিচারিকারাও রয়েছেন ছুটিতে। এই পরিস্থিতিতে, সুরক্ষা বজায় রাখতে অনেক তারকাই নিজের হাতে খাবার বানিয়ে নিতে পছন্দ করছেন। এই তালিকায় রয়েছেন টলিউড অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়।

নিজের বাড়িতে নিজের হাতেই রুটি বানালেন অনিন্দ্য। যদিও আবার অনেকের কাছে রুটি বানানোটা  বিশেষ সহজ কাজ নয়। এমন অনেকেই রয়েছেন যারা রুটির ঠিকঠাক আকৃতি দিতেই পারেন না। তবে অভিনেতার ক্ষেত্রে অবশ্য এমনটা হল না দিব্যি বানিয়ে ফেললেন গোল রুটি। অনিন্দ্যর কথায়, আসলে রাতে কী খাবেন ভেবে উঠতে পারছিলেন না।, তাই ভাবলেন পালং পনির, আর ঢেঁড়স ভাজা খেতে ইচ্ছে করছিল অনিন্দ্যের, যেমন ভাবা তেমন কাজ। যদিও অনেকদিন রুটি বানাননি, তবুও আগে অভ্যাস থাকায় বিশেষ অসুবিধা হল না তাঁর।  

 আরো পড়ুন-করোনা আতঙ্কে গৃহবন্দি, ঋদ্ধিমা ও দর্শকদের জন্য গিটার বাজিয়ে গান ধরলেন গৌরব

নিজে রুটি বানিয়েই খান্ত থাকেননি, কে কেমন রুটি বানাতে পারেন, তা জানতে চেয়ে রুটি বানানোর চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। রুটি বানানোর ভিডিয়ো পোস্ট করে তাঁকে ট্যাগ করতেও বলেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অনেকেই অনিন্দ্যকে রুটি বানাতে দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ, কেউ তো  আবার অনিন্দ্যকে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেছেন।

প্রসঙ্গত, ছোট পর্দা ও বড় পর্দা দুই মাধ্যমেই জমিয়ে কাজ করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। দুই ক্ষেত্রেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

আরও পড়ুন-নিজের হাতে সুস্বাদু বিরিয়ানি বানালেন গৃহবন্দি নুসরত

.