কোয়ারেন্টাইনে থাকতে পারলেন না! বাড়ি থেকে পালিয়ে গেলেন সইফের ছেলে?

ভাইরাল ইব্রাহিমের ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 26, 2020, 01:43 PM IST
কোয়ারেন্টাইনে থাকতে পারলেন না! বাড়ি থেকে পালিয়ে গেলেন সইফের ছেলে?

নিজস্ব প্রতিবেদন: কোয়ারেন্টাইনে আর থাকতে পারলেন না! শেষ পর্যন্ত বাড়ি থেকে পালিয়ে গেলেন ইব্রাহিম আলি খান! ইব্রাহিমের ছবি নিয়ে সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে সামাজিক মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ি থেকে পালিয়ে মহাকাশে ঘুরে বেড়াচ্ছেন সইফ আলি খানের ছেলে। বোঝাই যাচ্ছে, ফটোশপের মাধ্যমে ওই ছবি তৈরি করেছেন সইফ-পুত্র। ইব্রাহিমের ওই ছবি দেখেই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে উঠেছেন।

আরও পড়ুন : করোনার চিকিতসায় এগিয়ে এলেন, নিজের বাড়িকে অস্থায়ী হাসাপাতালে পরিণত করার প্রস্তাব কমল হাসানের
কেউ বলতে শুরু করেছেন, ইব্রাহিমকে অত্যন্ত ভাল দেখতে। কেউ ইব্রাহিমকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। আবার কেউ ইব্রাহিমকে ভালবাসাও জানিয়ে ফেলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ভক্তদের পাশাপাশি ইব্রাহিমের ছবি নিয়ে মন্তব্য করতে দেখা যায় সোহা আলি খানকেও। কোয়ারেন্টাইনে থাকা সত্যিই খুব কষ্টকর। কোয়ারেন্টাইন থেকে এবার পালিয়ে যেতে হবে বলেও মন্তব্য করেন সোহা। যদিও পুরোটাই মজার ছলে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে মা অমৃতা সিং এবং সারা আলি খানের সঙ্গে যখন ঘরে বন্দি ইব্রাহিম, সেই সময় করিনা এবং তৈমুরকে নিয়ে ঘরে রয়েছেন সইফ আলি খান। কখনও তৈমুরের সঙ্গে গাছ লাগাতে দেখা যায় সইফকে, আবার কখনও বইয়ে মুখ গুঁজে থাকতে দেখা যায় তাঁকে। সবকিছু মিলিয়ে সাধারণ মানুষের পাশাপাশি সেলেবরাও এখন পুরোপুরি ঘরবন্দি।