আমফান বিধ্বস্ত বাংলার পাশে বলিউড, রাজ্যের মানুষের জন্য প্রার্থনা করিনার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি শেয়ার করে প্রার্থনা করেন 

Edited By: জয়িতা বসু | Updated By: May 22, 2020, 05:06 PM IST
আমফান বিধ্বস্ত বাংলার পাশে বলিউড, রাজ্যের মানুষের জন্য প্রার্থনা করিনার

নিজস্ব প্রতিবেদন : ​প্রবল ঘূর্ণিঝড় আমফানের দাপটে বিধ্বস্ত রাজ্যের একাংশ। আমফান বিধ্বস্ত এলাকা ঘুরে দেখতে শুক্রবার রাজ্যে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা আতঙ্ককে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের আমফান বিধ্বস্ত মানুষের জন্য যা করছেন, তার প্রশংসা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি আমফানের কবল থেকে বেরিয়ে আসার জন্য রাজ্যের তহবিলে ১ হাজার কোটির অনুদানের ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

এই কঠিন সময়ে বাংলার দুর্গত মানুষের পাশে কেন্দ্রীয় সরকারের পাশাপাশি গোটা দেশ রয়েছে বলে আশ্বস্ত করেন প্রধানমন্ত্রী। বাংলা এবং ওড়িশার মানুষ যাতে শিগগিরই আমফানের তাণ্ডবের রেশ থেকে বেরিয়ে আসতে পারেন, তার জন্য প্রার্থনা শুরু করল প্রায় গোটা বলিউড।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

করিনা কাপুর খান থেকে অনুষ্কা শর্মা কিংবা করণ জোহর। আমফানে বিধ্বস্ত বাংলা যাতে শিগিগিরই ছন্দে ফিরতে পারে, তার জন্য প্রার্থনা শুরু করলেন বলিউড সেলেবরা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে আমফান বিধ্বস্ত এলাকার ছবি শেয়ার করে, দুর্গত মানুষদের পাশে আছেন বলে বার্তা দেন করিনা কাপুর খান। পাশপাশি 'আমাদের ভাবার এবার সময় এসেছে' বলেও মন্তব্য করতে দেখা যায় বলিউডের এই প্রথম সারির অভিনেত্রীকে।