শেষে মন দিলেন সলমন, অর্ধেক বয়সী সাইয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম

ক্যাটরিনা বা ইউলিয়া নন, শেষে সাইকেই পছন্দ সলমনের 

Updated By: Dec 6, 2019, 05:48 PM IST
শেষে মন দিলেন সলমন, অর্ধেক বয়সী সাইয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম

নিজস্ব প্রতিবেদন : প্রেমিকার বয়স তাঁর অর্ধেক। সেই অর্ধেক বয়সী প্রেমিকার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন (Salman Khan)সলমন খান। কি অবাক লাগছে শুনে?

তাহলে দেখুন...

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। শুক্রবার মুক্তি পায় (Dabangg 3) দাবাং থ্রি-র নতুন গান নয়না লড়ে। এই গানে সাই মঞ্জরেকরের সঙ্গে অনস্ক্রিনে রোমান্স করতে দেখা যায় সলমন খানকে। অর্থাত প্রথম জীবনে চুলবুল পান্ডে যার জন্য পাগল ছিলেন, সলমনের সেই প্রথম জীবনের ভালবাসার মানুষের ভূমিকায় অভিনয় করছেন সাই। নয়না লড়ে-তে তাই সলমন খান এবং সাই মঞ্জরেকরের অনস্ক্রিন রোমান্সের ভূয়ষী প্রশংসা করতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : পুরনো ছবি শেয়ার করলেন রণবীর সিং, দেখলে চিনতে পারবেন না
নয়না লড়ে মুক্তি পাওয়ার পর সলমনের প্রশংসা শুরু করে দেন নেটিজেনরা। কেউ সলমন খানকে ভালবাসায় ভরিয়ে দেন, আবার কেউ তাঁকে ফের ভারতের সবচেয়ে বড় সুপারস্টার বলে সম্মোধন করতে শুরু করেন।
এদিকে দাবাং থ্রি-র পর রাধে-র শ্যুটিং শুরু করবেন সলমন খান। তবে বিগ বস ১৩-র এপিসোড বাড়িয়ে দেওয়ায়, রাধে-র শ্যুটিংয়ে কম সময় দিতে পারছেন। ফলে বিগ বস ১৩ সঞ্চালনার জন্য আগে প্রত্যেক এপিসোডে ৬ কোটি করে পারিশ্রমিক নিলেও, পরে তা বাড়িয়ে ৮ কোটি করে দেন সলমন খান। জানা যাচ্ছে, বিগ বস ১৩-র সঞ্চালনার জন্য গোটা সিজন থেকে ২০০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন সলমন খান।