বিয়ের নিমন্ত্রণ করতে বনশালির বাড়িতে দীপবীর!

 ইতালির লেক কোমোর বিয়েতে 'দীপবীর' বিশেষ কোনও অতিথিকে আমন্ত্রণ না জানালেও সঞ্জয়লীলা বনশালিকে আমন্ত্রণ করবেন সেটাই স্বাভাবিক।

Updated By: Nov 7, 2018, 05:41 PM IST
বিয়ের নিমন্ত্রণ করতে বনশালির বাড়িতে দীপবীর!

নিজস্ব প্রতিবেদন:  ২০১৩ সালে সঞ্জয়লীলা বনশালির 'রামলীলা' ছবির শ্যুটিং চলাকালীনই নাকি রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা পাড়ুকোন। তারপর একের পর এক বনশালির ছবিতে দেখা গেছে 'দীপবীর'। প্রতিটি ছবিই হিট। তাই পরিচালক, প্রযোজক সঞ্জয়লীলা বনশালির সঙ্গে দীপিকা ও রণবীরের সম্পর্কটা বেশ কাছের হবে সেটাই স্বাভাবিক। তাই ইতালির লেক কোমোর বিয়েতে 'দীপবীর' বিশেষ কোনও অতিথিকে আমন্ত্রণ না জানালেও সঞ্জয়লীলা বনশালিকে আমন্ত্রণ করবেন সেটাই স্বাভাবিক।

বুধবার দুপুরে রণবীর ও দীপিকাকে একসঙ্গে বনশালির বাড়িতে ঢুকতে দেখা যায়। যদিও রণবীর ও দীপিকা ঠিক কী কারণে পরিচালকের বাড়িতে গিয়েছিলেন তা জানা যায়নি। কেউ বলছেন বিয়ের নিমন্ত্রণ করতেই 'দীপবীর' তাঁর বাড়িতে যান, কেউ বলছেন দীপাবলির সেলিব্রেশনের জন্য তাঁরা সেখানে গিয়েছিলেন। তবে 'দীপবীর'-এর বিয়েতে যে বনশালি আমন্ত্রিত সে খবরটা নিশ্চিত। এদিকে এদিন বনশালির বাড়ি থেকে বের হওয়ার সময় তড়িঘড়ি দীপিকাকে গাড়িতে উঠতে দেখা যায়। সেসময় দীপিকার হাতে একটি 'পদ্মাবত'-এর দীপিকার একটি বাঁধানো ছবি দেখা যায়।

আরও পড়ুন-'নমো নমো শঙ্করা' গানের মধ্যেই তীর্থ যাত্রী নিয়ে কেদারনাথের পথে মনসুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-পাজামা আর হাই হিল পরে গার্লস গ্যাঙের সঙ্গে মাঝরাতে সেলিব্রেশন প্রিয়াঙ্কার

বনশালি ছাড়াও শাহরুখ, করণ, অর্জুন কাপুরের ইতালির বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত বলে জানা যাচ্ছে। বলিউডের বাকি তারকারা অবশ্য দীপিকা-রণবীরের রিসেপশনের অনুষ্ঠানেই আমন্ত্রিত থাকছেন। 'দীপবীর'-এর বিয়ের আগে হাতে মাত্র আর ৮ দিন। তারপরই বিয়ের পিঁড়িতে বসবেন দীপিকা। আগামী ১৪ ও ১৫ তারিখ ইতালির লেক কোমোতে ঘটা করে হবে বিয়ের অনুষ্ঠান। যদিও বিয়ের আগের আচার অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দীপিকার ব্যাঙ্গালোরের বাড়িতে আয়োজন করা হয়েছিল নন্দী পুজো। আর রণবীরের বাড়িতেও গায়ে হলুদের অনুষ্ঠান হতে দেখা গিয়েছে। দীপিকার বাড়ির নন্দী পুজো ও রণবীরের গায়ে হলুদ দুটির ছবিই সোশ্যাল সাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

শোনা যাচ্ছে, লেক কোমোতে বিয়ের অনুষ্ঠানের পর রণবীর ঘরণী হয়ে দীপিকা যখন দেশে ফিরবেন, তখন তিনি উঠবেন রণবীরের সঙ্গে নিজের প্রভাদেবীর ফ্ল্যাটেই উঠবেন। দীপিকা ওই ফ্ল্যাটটি ভীষণ সুন্দর করে সাজিয়ে তুলেছেন, তাই তিনি এখনই এই ফ্ল্যাট ছেড়ে চলে আসুন রণবীর চাইছেন না।  তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই মুম্বইয়তে একটি বাড়ি কিনবেন রণবীর-দীপিকা। তাঁরা আপাতত জোর কদমে সেই বাড়ির খোঁজ চালিয়ে যাচ্ছেন। আর দীপিকা-রণবীর দুজনেই মুম্বইয়ের বুকে শাহরুখের 'মন্নত' মতো কোনও রাজকীয় পুরনো ধাঁচের কোনও বাড়ি খুঁজছেন।

 

আরও পড়ুন-১২ বছরের বড় মালাইকাকে এক মুহূর্ত কাছ ছাড়া করতে চাইছেন না অর্জুন!

.