Deepika Padukone-Ranveer Singh: চোখের বালি? দীপবীরের সুখের সংসারে ভাঙনকাল!

গাড়ি থেকে নেমে যা ঘটল তা চোখ এড়ায়নি অনুরাগীদের। রণবীর দীপিকার হাত ধরার চেষ্টা করলে এড়িয়ে যান নায়িকা। শুধু তাইই নয় এরপর দীপিকাকে সরাসরি উপেক্ষা করে এগিয়ে যান রণবীর। চারপাশে অনেক মানুষের সঙ্গে কথা বললেও দুজনের মধ্যে কোনও বাক্যালাপই হল না। যদিও পাপারাৎজিদের জন্য একসঙ্গে পোজ দেন তারা। 

Updated By: Mar 24, 2023, 06:08 PM IST
Deepika Padukone-Ranveer Singh: চোখের বালি? দীপবীরের সুখের সংসারে ভাঙনকাল!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাদের রূপকথার গল্পে কি ভাঙন! দীপিকা-রণবীরের সাম্প্রতিক ভিডিও দেখে সেই গুঞ্জনই স্পষ্ট হচ্ছে। দীপিকা পাডুকোন ও রণবীর সিং পারফেক্ট কপল। বরাবরই তাদের রসায়ন প্রশংসা কুড়িয়েছে। তবে কী এবার সেই সোনার সংসারে ফাটল! এদিন মুম্বইয়ে ইন্ডিয়ান স্পোর্টস অনার্স ২০২৩-এর চতুর্থ এডিশনের রেড কার্পেট ছিল তারকা খচিত। ক্রীড়া জগতের নায়কদের পুরস্কৃত করতে উপস্থিত ছিলেন বিনোদন জগতের বেশ কিছু জনপ্রিয় নাম। রেড কার্পেটে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংও।

আরও পড়ুন, 3 Idiots Sequel: আসছে থ্রি ইডিয়টস-এর সিক্যুয়েল! করিনার পোস্টে অশুভ ইঙ্গিত...

কিন্তু গাড়ি থেকে নেমে যা ঘটল তা চোখ এড়ায়নি অনুরাগীদের। রণবীর দীপিকার হাত ধরার চেষ্টা করলে এড়িয়ে যান নায়িকা। শুধু তাইই নয় এরপর দীপিকাকে সরাসরি উপেক্ষা করে এগিয়ে যান রণবীর। চারপাশে অনেক মানুষের সঙ্গে কথা বললেও দুজনের মধ্যে কোনও বাক্যালাপই হল না। যদিও পাপারাৎজিদের জন্য একসঙ্গে পোজ দেন তারা। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই জোর চর্চা শুরু। তাহলে কি চিড় ধরেছে দুজনের সম্পর্কে? 

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, দীপিকা পাড়ুকোনের গাড়ি থেকে নামার অপেক্ষা করছেন রণবীর সিং। রেড কার্পেটে ঢোকার আগে নিজেদের ড্রেস ঠিক করে নিয়ে কয়েকজনের সঙ্গে কথা বলেন এই দম্পতি। সামনে হাঁটতে হাঁটতে রণবীর দীপিকার দিকে হাত বাড়িয়ে দেন, কিন্তু দীপিকা সোজা তাকিয়ে এগিয়ে যান। কিছুক্ষণ পরে রণবীরও দীপিকারে উপেক্ষা করে পাশে গিয়ে দাঁড়িয়ে পোজ দেন। 

অনুরাগীরা লেখেন, 'ওদের মধ্যে কিছু একটা হয়েছে। সে তার হাত ধরার প্রস্তাব দেয় এবং সে তা উপেক্ষা করে। আমার মনে হচ্ছে এটা অসম্মান। আরও এক ফ্যান বলেন, ইভেন্টে আসার আগে দুজনের ঝগড়া হয়েছে মনে হয়। প্রসঙ্গত, এদিন দীপিকা এবং রণবীরকে এদিন দেখা যায় অভিনেত্রীর বাবা তথা ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোনের সঙ্গে। এছাড়া এই অনুষ্ঠানে এদিন অজয় দেবগন, অভিষেক বচ্চন, অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া, প্রমুখকে দেখা গিয়েছে বাদ জানি শুভমন গিল এবং অলিম্পিকে সোনা জেতা ‘সোনার ছেলে’ নীরজ চোপড়াও।

আরও পড়ুন, Pradeep Sarkar: ‘অনেক গান শোনানো বাকি রয়ে গেল!’, পরিচালকের প্রয়াণে শোকাতুর অম্বরীশ, সৌমিলিরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.