'পদ্মাবতী'তে রণবীরের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন দীপিকা!

Updated By: Oct 31, 2017, 09:19 PM IST
'পদ্মাবতী'তে রণবীরের থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন: অভিনেত্রীদের থেকে অভিনেতাদের বেশি পারিশ্রমিক নিয়ে বিশ্বজুড়ে বিতর্কের অন্ত নেই। ২০১৭-তে দাঁড়িয়েও বৈষম্য কেন? এনিয়ে বহুবার বহু অভিনেত্রীই সরব হয়েছেন। এমনকী প্রিয়াঙ্কা চোপড়া মতো অভিনেত্রীও এনিয়ে মুখ খুলেছিলেন। 

তবে এই বাঁধাধরা গত একেবারেই ভেঙে দিয়েছেন দীপিকা পাড়ুকন। মঙ্গলবার 'পদ্মাবতী'র 3D ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে সব্যসাচীর ডিজাইন করা ব্যাকলেস কুর্তায় দীপিকাকে দেখাচ্ছিল মোহময়ী। সেই অনুষ্ঠানেই নিজের পারিশ্রমিক নিয়েই মুখ খুলেছেন দিপ্পি। তাঁর কথায়, তাঁর পারিশ্রমিক নিয়ে তিনি গর্বিত। 

দীপিকার কথায়, '' যে পারিশ্রমিক পেয়েছি তাতে আমি গর্বিত। তবে তার থেকেও আমি বেশি খুশি, যে নির্মাতা যে ফিল্মের জন্য এত টাকা বিনিয়োগ করেছেন, সেই ফিল্মের পোস্টার আমাকে কেন্দ্র করে তৈরি হয়েছে। এটা আমাকে আরও বেশি গর্বিত করে। এই সিনেমা একজন মহিলা চরিত্রকে কেন্দ্র করে তৈরি হয়েছে।''

সূত্রের খবর, এই ফিল্মে রণবীর সিং ও শাহিদ কাপুরের থেকে দীপিকা নাকি বেশি পারিশ্রমিক পেয়েছেন। দীপিকা পেয়েছেন ১৩ কোটি টাকা, যেখানে রণবীর ও শাহিদ কাপুরকে দেওয়া হয়েছে ১০ কোটি করে। 

ইতিমধ্যেই ফিল্মের পোস্টার, প্রথম গান 'ঘুমর' মুক্তি পেয়েছে। ইউটিউবে এই গানের ভিউ ইতিমধ্যেই ৫ কোটি ছাড়িয়েছে। এখন শুধু 'পদ্মাবতী'র মুক্তির অপেক্ষাতেই রয়েছেন সিনেমাপ্রেমীরা।

 

.