ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার!

  ক্যাটরিনার বিরুদ্ধে এবার চুরির অভিযোগ আনলেন দীপিকা পাড়ুকোন! হ্যাঁ ঠিকই পড়ছেন। ক্যাটের বিরুদ্ধে প্রকাশ্যেই পরিকল্পনা চুরির অভিযোগ এনেছেন দিপ্পি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 27, 2020, 05:28 PM IST
ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার!

নিজস্ব প্রতিবেদন :  ক্যাটরিনার বিরুদ্ধে এবার চুরির অভিযোগ আনলেন দীপিকা পাড়ুকোন! হ্যাঁ ঠিকই পড়ছেন। ক্যাটের বিরুদ্ধে প্রকাশ্যেই পরিকল্পনা চুরির অভিযোগ এনেছেন দিপ্পি।

কিন্তু কী সেই পরিকল্পনা? 

দুদিন আগে হোম কোয়ারেন্টাইনে থাকা ক্যাটরিনা, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের বাসনমাজা শিখিয়েছেন। ক্যাটের পোস্ট করা ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। ক্যাটের ভিডিয়োটি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দীপিকা লিখেছেন, আমি দুঃখপ্রকাশ করছি, সেশন ১ এর এপিসোড ৫টা দেখাতে পারবো না। কারণ, ক্যাটরিনা আমার এই আইডিয়াটা চুরি করে নিয়েছে। দীপিকার এই পোস্ট থেকেই স্পষ্ট, ক্যাটের মতো বাসন মাজার টিউটোরিয়াল শেয়ার করার পরিকল্পনা তাঁরও ছিল। তবে দিপ্পির আগেই বাজি মেরেছেন ক্যাট।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

I regret to inform you that Season 1:Episode 5 stands cancelled because @katrinakaif stole my idea!Hmmff!!!

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

দীপিকার এই পোস্টে হাসি চেপে রাখতে পারেননি ক্যাটও। তিনি কমেন্টে লিখেছে, তিনি এই কাজের দায়িত্ব আপাতত তাঁর হাউস স্টাফের কাজ থেকে নিয়ে নিয়েছেন। অন্যদিকে অর্জুন কাপুর দীপিকার উদ্দেশ্যে লিখেছেন, তাঁরা সকলে খেয়াল করেছেন, তিনি এই গৃহবন্দি অবস্থায় কী মিষ্টি বানিয়েছেন।

গৃহবন্দি অবস্থায় মিষ্টি জাতীয় খাবার বানানোর ছবি অবশ্য় দীপিকা নিজেই পোস্ট করেছিলেন। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে অবশ্য শুধু দীপিকা-ক্যাটরিনা নয়, করোনা প্রকোপ ঠেকাতে কমবেশি সব তারকারাই এই মুহূর্তে গৃহবন্দি রয়েছেন। এই পরিস্থিতি কে কীভাবে সময় কাটাচ্ছেন, ঘরের কাজ করছেন, তা অনেক তারকাকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছে।