Swara Bhasker: হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন স্বরা! কেনই বা লুকিয়ে কাঁদলেন নায়িকার বাবাও?

Swara Bhasker: হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন স্বরা। ভালোবেসার হাত ধরে এক নতুন পথ চলা শুরু করলেও বাপের বাড়ি ছেড়ে যাওয়ার সময় চোখে জল আটকে রাখতে পারলেন না তিনি। ইতিমধ্যে তাঁর বিদায়-এর এক ভিডিয়ো ভাইরাল হল সোশাল মিডিয়ায়। কিন্তু ‘বিদায়বেলা' তে ক্যামেরার সামনে ধরা দিলেন না তাঁর বাবা। কারণ জানালেন টুইটে। 

Updated By: Mar 20, 2023, 12:19 PM IST
Swara Bhasker:  হঠাৎ কান্নায় ভেঙে পড়লেন স্বরা! কেনই বা লুকিয়ে কাঁদলেন নায়িকার বাবাও?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভালোবাসার হাত ধরে এক নতুন জীবনে পা রাখলেন স্বরা ভাস্কর। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউডের এই অভিনেত্রী। ১৬ ফেব্রুয়ারি বিয়ের ঘোষণা করে সবাইকে অবাক করে দিয়েছিলেন তিনি। পাত্র ফাহাদ আহমেদ। পেশায় একজন রাজনীতিবিদ তিনি। স্পেশাল ম্যারেজ অ্যাক্টে বা বিশেষ বিবাহ আইনের অধীনে এই বছরের ৬ জানুয়ারী রেজিস্ট্রি করেছিলেন দুজনে।

আরও পড়ুন, Threat to Salman: ' ম্যাটার ক্লোজ করনা হ্যায়', সলমন খানকে ফের হুমকি কুখ্যাত ডনের

এক মাসেরও বেশি সময় ধরে গোপন ছিল স্বরা এবং ফাহাদের প্রেমের গল্প। তবে দিল্লিতে বিয়ের উৎসবের কিছু ছবি ফ্যানদের সঙ্গে শেয়ার করেছিলেন তাঁরা। এই বিবাহের উৎসবগুলি ১১ মার্চ হলদি অনুষ্ঠান দিয়ে শুরু হয়েছিল, তারপর একে একে মেহেন্দি, সঙ্গীত এবং কাওয়ালির মতো অন্যান্য অনুষ্ঠানও আয়োজন করা হয়। এই নবদম্পতি ১৬ মার্চ একটি রিসেপশন ও আয়োজন করেছিলেন। রাহুল গান্ধী,অরবিন্দ কেজরিওয়াল-সহ অনেক অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরাও উপস্থিত ছিলেন সেখানে। 

সম্প্রতি নায়িকার বিদায়-এর একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। জানা যায়, ভারতীয় রীতি মেনেই বিয়ে আয়োজন করেছেন বর-কনে। তাঁদের, গ্র্যান্ড সেলিব্রেশনের ভিডিয়োটি এখন ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। সেই ভিডিয়োতে স্বরাকে ঘিরে রয়েছেন তাঁর ভাই ইশান ভাস্কর ও মা ইরা ভাস্কর। নায়িকার পরনে গোলাপি রঙা লেহেঙ্গা এবং গা ভর্তি সোনার গয়না। 

আরও পড়ুন, Malaika Arora: প্রি-হানিমুনে মজে মালাইকা, বিয়ের পরিকল্পনা শোনালেন অভিনেত্রী... 

 ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিয়োতে আরও দেখা যাচ্ছে কনের বাবা, সি উদয় ভাস্করকে। মেয়ের বিদায়-এর অনুষ্ঠানে 'বিদায়' নিয়েই সুর করে একটি কবিতা পড়ছেন তিনি। তাঁর সন্তান যেন এই পৃথিবীর সব সুখ পান এই কামনা করতে শোনা যায় তাঁকে। অভিনেত্রীর এক বন্ধু, শিঞ্জিনীর শেয়ার করা এই ভিডিয়োয় 'বিদাই' এর মুহূর্তে ছলছলে চোখে  স্বামী ফাহাদ আহমেদের পাশে দাঁড়িয়ে রয়েছেন স্বরা। এই ভিডিয়ো শেয়ার করার সঙ্গে সঙ্গে কমেন্টের বন্য়া বয়ে যায় সোশ্য়াল মিডিয়াতে। শিঞ্জিনী জানিয়েছেন যে মেয়ে স্বরার চলে যাওয়ার সময়কার ইমোশনগুলো কারুর সামনে তুলে ধরতে চাননি স্বরার বাবা। 

ভিডিয়োয় ধরা না দিলেও স্বরার বাবা টুইট করে শিঞ্জিনীর উদ্দেশ্যে জানান, 'এই মুহূর্তটি শেয়ার করার জন্য ধন্যবাদ...স্বরার বিয়ের অনুষ্ঠানের একদম শেষলগ্নে আমরা। হ্যাঁ, কঠোর নৌ-সেনার কাছে এই ফ্রেমে না থাকার একটা বড় কারণ ছিল। আমার মতো রূঢ় বাবার জন্যও এটা একটা খুব আবেগঘন মুহূর্ত ছিল… আমাদের প্রিয় স্বরার বিদাই।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.