খারাপ পারফরম্যান্স ক্যাটরিনার, আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হতে চলেছেন দীপিকা

আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হলেন দীপিকা পাড়ুকোন। ক্যাটরিনা কাইফকে সরিয়ে এই ব্র্যান্ডের অ্যাম্বাসাডার হয়ে নতুন বিতর্কও আনলেন তিনি। মনে করা হচ্ছে, হলিউডে হালে পানি না পেয়ে এবার এই এনডোর্সমেন্টকে হাতিয়ার করেই কান চলচ্চিত্রোত্‍সবের রেড কার্পেটে হাঁটা নিশ্চিত করে ফেললেন দীপিকা। অন্যদিকে ক্যাটরিনার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে খারাপ পারফরম্যান্স দীপিকাকে সুযোগটা আরও পাইয়ে দিল, বলে সূত্রের খবর।

Updated By: Mar 22, 2017, 02:29 PM IST
খারাপ পারফরম্যান্স ক্যাটরিনার, আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হতে চলেছেন দীপিকা

ওয়েব ডেস্ক: আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হলেন দীপিকা পাড়ুকোন। ক্যাটরিনা কাইফকে সরিয়ে এই ব্র্যান্ডের অ্যাম্বাসাডার হয়ে নতুন বিতর্কও আনলেন তিনি। মনে করা হচ্ছে, হলিউডে হালে পানি না পেয়ে এবার এই এনডোর্সমেন্টকে হাতিয়ার করেই কান চলচ্চিত্রোত্‍সবের রেড কার্পেটে হাঁটা নিশ্চিত করে ফেললেন দীপিকা। অন্যদিকে ক্যাটরিনার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে খারাপ পারফরম্যান্স দীপিকাকে সুযোগটা আরও পাইয়ে দিল, বলে সূত্রের খবর।

মজিদ মজিদির ছবি থেকে তাঁকে সরিয়ে মুখ্য চরিত্রে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মালবিকা মোহানন।  সেই ধাক্কা কাটিয়ে ওঠা সহজ ছিল না দীপিকা পাড়ুকোনের পক্ষে। অন্য ধারার ছবি দিয়ে অস্কারে পৌছে যাওয়ার সুযোগ হাতছাড়া হয়ে যায় তাঁর। এবছর অস্কারের আফটার পার্টিতে নিমন্ত্রণ থকলেও বিশ্বের সেরা অ্যাওয়ার্ড সেরিমনিতে রেড কার্পেট অথবা মূল অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন না তিনি। শাটারবাগদের যে  উত্‍সাহ দেখা যায়, প্রিয়াঙ্কা চোপড়াকে ঘিরে, দীপিকার জন্য তার ছিটেফোঁটাও ছিল না।  

এমনকী XXX, THE XANDER CAGE-এ তাঁর অভিনয়ে আন্তর্জাতিক মিডিয়াতে তেমন ছাপও ফেলতে পারেন নি। শোনা যাচ্ছে, এখন তাঁর হলিউড কেরিয়ার বানানোর জন্য তিনি কো-স্টার ভিন ডিজেলকে মেন্টর মেনেছেন। আর ভিনের সঙ্গে তাঁর এই ঘনিষ্ঠতা ক্রমেই তাঁকে রণবার সিংয়ের থেকে দূরে সরিয়েছে। এই অবস্থায় আন্তর্জাতিক বাজার ধরতে আরও জোরকদমে, নতুন উদ্যোগে আসরে নামে টিম দীপিকা। আন্তর্জাতিক বাজার কেন? কারণ, বলিউডেও পদ্মাবতী ছাড়া তাঁর হাতে আর ছবি নেই। আর বলিউডে তাঁর রেমিউনারেশন এতটাই বেড়ে গেছে যে, কনটেন্টধর্মী ছোট বাজেটের ছবি তাঁকে অন-বোর্ড নিতে পারছে না। ফলে, এমন এক ব্লু প্রিন্ট বানানো দরকার, যাতে সাপও মরবে, লাঠিও ভাঙবে না। 

সেই  ব্লু প্রিন্টেই আন্তর্জাতিক কসমেটিকস ব্র্যান্ডের নতুন মুখ হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। আর নিশ্চয়ই একটা মানসিক তৃপ্তিও আছে, কারণ এই ব্র্যান্ড অ্যাম্বাসাডার হয়ে তিনি সরিয়ে দিলেনবলিউডে তাঁর অনস্ক্রিন ও অফস্ক্রিন প্রতিযোগী ক্যাটরিনা কাইফকে। ক্যাটরিনার  সঙ্গে ঐ প্রসাধনী কোম্পানির বেশ কিছুদিন ধরেই  সমস্যা  চলছিল। তাঁদের অভিযোগ, প্রোমোশনে কিছুতেই পাওয়া যাচ্ছিল না তাঁকে। ফলে প্রসাধনের আন্তর্জাতিক  পারফরম্যান্সে ক্যাটসুন্দরীর অনুপস্থিতির প্রভাব পড়ছিল। সেই সুযোগেই সেই ব্র্যান্ড হাতিয়ে নিলেন চির প্রতিদ্বন্দ্বী দীপিকা পাড়ুকোন। 

.