ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীর প্রথম ট্রেলারেই বাজিমাত সুশান্ত সিং রাজপুতের

ব্যোমকেশ বেশে প্রথম ট্রেলারেই বাজিমাৎ করলেন সুশান্ত সিং রাজপুত। প্রকাশিত হল দিবাকর ব্যানার্জির নতুন ছবি ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীর আড়াই মিনিটের প্রথম ট্রেলার। স্বাধীনতা পূর্বের সময়ের উপর ভিত্তি করা এই ট্রেলারের প্রতিটি ছত্রেই সাসপেন্সের ছোঁয়া।

Updated By: Jan 22, 2015, 01:17 PM IST
ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীর প্রথম ট্রেলারেই বাজিমাত সুশান্ত সিং রাজপুতের

ওয়েব ডেস্ক: ব্যোমকেশ বেশে প্রথম ট্রেলারেই বাজিমাৎ করলেন সুশান্ত সিং রাজপুত। প্রকাশিত হল দিবাকর ব্যানার্জির নতুন ছবি ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সীর আড়াই মিনিটের প্রথম ট্রেলার। স্বাধীনতা পূর্বের সময়ের উপর ভিত্তি করা এই ট্রেলারের প্রতিটি ছত্রেই সাসপেন্সের ছোঁয়া।

ট্রেলারে টিপিকাল হলিউডি ডিটেকটিভ ছবির ছোঁয়া সর্বত্র। যেখানে অনান্যরা আরও অনেক কিছু ভাবলেও হিরো ঠিক জানেন আসলে কী হয়েছে। ট্রেলারে প্রচুর রক্ত আর ভায়োলেন্সের ছোঁয়া থাকলেও সব মিলিয়ে ট্রেলারটি বেশ আকর্ষণীয়। মন কেড়েছে দর্শকদের।

শার্লক হোমসের সঙ্গে তাঁর ছবির তুলনা প্রসঙ্গে আগেই দিবাকর জানিয়েছিলেন ''আমার ছবি শার্লক হোমসের উত্তর, যেটি হোমসের উপর ভিত্তি করে তৈরি নয়। এটি একেবারে খাঁটি এবং দেশী ভাষায় শার্লক হোমসকে দেশী জবাব। ব্যোমকেশ বক্সীকে সবাই ভারতের প্রথম জনপ্রিয়তম গোয়েন্দা রূপে সবসময় মনে রাখবে। এই সিনেমার প্রতিটি খাঁটি ও সম্পূর্ণ ভারতীয়।''

 

.