Kishmish: আবারও একসঙ্গে Dev-Ankush, শেষ হল ছবির প্রথম পর্বের শ্যুটিং

শ্যুটিং ফ্লোরে হাজির ছিলেন রুক্মিনী মৈত্রও। 

Updated By: Aug 22, 2021, 01:56 PM IST
Kishmish: আবারও একসঙ্গে Dev-Ankush, শেষ হল ছবির প্রথম পর্বের শ্যুটিং

নিজস্ব প্রতিনিধি: শনিবার শেষ হল দেবের নতুন ছবি কিশমিশের (Kishmish) প্রথম পর্বের শ্যুটিং। এদিন শ্যুটিং ফ্লোরে একসঙ্গে হাজির ছিলেন টলিউডের দুই স্টার দেব(Dev) ও অঙ্কুশ (Ankush Hazra)। দেব প্রযোজিত ও অভিনীত এই ছবিতে অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে অঙ্কুশকে। শনিবার তারই শ্যুটিং সারলেন তাঁরা। তবে দেবের পাশাপাশি এদিন ফ্লোরে উপস্থিত ছিলেন অভিনেত্রী রুক্মিনী মৈত্রও (Rukmini Maitra)। দেবের বিপরীতে রুক্মিনীকে দেখা যাবে এই ছবিতে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

সোশ্যাল মিডিয়ায় দেবের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করলেন অঙ্কুশ। ক্যাপশনে লিখলেন, 'আমাদের কিশমিশ মুহূর্ত। এই ছবির অংশ হতে পেরে আমি  আনন্দিত।' পাশাপাশি দেবকে তিনি কতটা ভালোবাসেন তা জানাতেও ভোলেননি অঙ্কুশ। অন্যদিকে একই ছবি পোস্ট করে অঙ্কুশকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান দেব। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় অঙ্কুশের নানা পোস্টে মজাদার কমেন্ট করেন দেব। বোঝাই যায় পর্দার বাইরে তাঁদের বন্দুত্ব কতোটা জোরদার। এরই আগে জুলফিকার ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। এবার কিশমিশে কী ভূমিকা নেন অঙ্কুশ সেটাই দেখার। অঙ্কুশ ছাডা়ও এই ছবিতে অতিথি শিল্পী হিসাবে উপস্থিত থাকছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত ও পরাণ বন্দ্যোপাধ্যায়।  

ইতিমধ্যেই দেব জানিয়েছেন 'কিশমিশ' একটি আদ্যপান্ত প্রেমের ছবি। ছবিতে দেবের চারধরনের লুক দেখে বোঝাই যাচ্ছে এই প্রেম কাহিনিতে রয়েছে অনেক টুইস্ট।  শীতকালে মুক্তি পেতে চলেছে কিশমিশ।