Dev-Jeet: পুজোর বক্স অফিস চাঙ্গা করতে মুখোমুখি দেব-জিৎ, 'বাজি' বনাম 'গোলন্দাজ'

আগামী ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে দুই সুপারস্টারের ছবি। 

Updated By: Sep 11, 2021, 11:03 AM IST
Dev-Jeet: পুজোর বক্স অফিস চাঙ্গা করতে মুখোমুখি দেব-জিৎ, 'বাজি' বনাম 'গোলন্দাজ'

নিজস্ব প্রতিবেদন: ইদে মুক্তি পাবে জিতের (Jeet) ছবি আর দুর্গাপুজোয় পর্দায় আসবেন দেব (Dev), এ যেন টলিউডের দুই সুপারস্টারের অস্বাক্ষরিত চুক্তি। আসলে দুজনেরই উদ্দেশ্য বাংলা ছবির ব্যবসায়িক সাফল্য। তাই একইসঙ্গে বড়পর্দায় আসতে চান না তাঁরা। তবে এই দুর্গাপুজোয় কিছুটা পরিস্থিতির কারণেই বক্স অফিসে মুখোমুখি টলিউডের দুই সুপারস্টার। ইদে মুক্তি পাওয়ার কথা ছিল জিতের (Jeet) ছবি 'বাজি' (Baazi), কিন্তু করোনা অতিমারির কারণে সিনেমাহল বন্ধ থাকায়, ছবি রিলিজ করেননি জিৎ। এবার পুজোয় মুক্তি পাবে অংশুমান প্রত্যুষ(Anshuman Pratyush) পরিচালিত এই ছবি। টুইটারে দর্শকদের তাঁর ছবি মুক্তির কথা জানান জিৎ, এরপরই অভিনেতা সহ ছবির পুরোটিমকে শুভেচ্ছা জানিয়েছেন দেব। 

জিতের  অনেক আগে থেকে প্রথা অনুযায়ী দুর্গাপুজোয় মুক্তি পাওয়ার কথা দেবের ছবি 'গোলন্দাজ'-এর (Golondaaj)। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী তুলে ধরা হবে এই ছবিতে। ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee) পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১০ অক্টোবর। শুধু দেব অভিনীত ছবিই নয়, পুজোয় মুক্তি পেতে চলেছে প্রযোজক দেবের ছবি 'হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী' (Hobu Chandra Raja Gobu Chandra Mantri)। এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল অনেকদিন আগেই। কিন্তু করোনা অতিমারির কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তি। 

আরও পড়ুন: গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে কট্টরপন্থীদের আক্রমণের মুখে Mir

অতএব বোঝাই যাচ্ছে এই পুজোয় হাড্ডাহাড্ডি টক্কর বাংলার দুই সুপারস্টারের। তবে তাঁরা যে একেবারেই বক্স অফিসে মুখোমুখি হন না তা নয়। ২০১৯ সালেই একসঙ্গে মুক্তি পেয়েছিল দেব-রুক্মিনীর ''কিডন্যাপ'' ও জিৎ-কোয়েলের ''শেষ থেকে শুরু''। নিজেদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ছবি দেখতে সেই সময় হলমুখী হয়েছিল দেব ও জিতের ফ্যানেরা। এবার পুজোয় করোনার আবহে এই দুই সুপারস্টার বাংলা ছবিকে কতটা ব্যবসায়িক সাফল্য এনে দিতে পারে তা জানা এখন সময়ের অপেক্ষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)