Projapati Trailer : মিঠুনের বান্ধবীর মেয়ে নাকি নিজের প্রেমিকা! কাকে বিয়ে করবেন দেব?

 ছেলের বিয়ে দেওয়ার স্বপ্ন দেখেন 'বাবা' মিঠুন চক্রবর্তী। ছেলের বিয়ের ভাবনায় তিনি এতটাই বিভোর যে তিনি মাছ ভাজতে গিয়েও ছেলের গায়ে হলুদ, সম্প্রদানের স্বপ্ন দেখেন। তবে 'ছেলে' দেব-এর ভাবনা, 'বিয়ে না করলে আইসোলেশন, বিয়ে করলে ভেন্টিলেশন'। দেবের ধারণা, 'মা আর বউ কখনও এক জায়গায় থাকতে পারে না'। পুরনো বন্ধু 'কুসুম' মমতা শঙ্করের সঙ্গে মন্দিরে দেখা হওয়ায় তাঁর মেয়ের সঙ্গে ছেলের বিয়ের প্ল্যান করে ফেলেন 'গৌড়' মিঠুন চক্রবর্তী। এরপরই শুরু হয় ত্রিকোণ সম্পর্ক, দোলাচল, সম্পর্কের টানা পোড়েন। শেষপর্যন্ত কাকে বিয়ে করবেন দেব?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 1, 2022, 06:13 PM IST
Projapati Trailer : মিঠুনের বান্ধবীর মেয়ে নাকি নিজের প্রেমিকা! কাকে বিয়ে করবেন দেব?

Projapati Trailer, Dev, Mithun Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : ছেলে বাবার সংসার, ওয়েডিং প্ল্যানার ছেলে তাঁর কাজে ব্যস্ত, সংসারের সমস্ত দায়িত্ব মূলত বাবা-ই পালন করেন। ছেলের বিয়ে দেওয়ার স্বপ্ন দেখেন 'বাবা' মিঠুন চক্রবর্তী। ছেলের বিয়ের ভাবনায় তিনি এতটাই বিভোর যে তিনি মাছ ভাজতে গিয়েও ছেলের গায়ে হলুদ, সম্প্রদানের স্বপ্ন দেখেন। তবে 'ছেলে' দেব-এর ভাবনা, 'বিয়ে না করলে আইসোলেশন, বিয়ে করলে ভেন্টিলেশন'। দেবের ধারণা, 'মা আর বউ কখনও এক জায়গায় থাকতে পারে না'। আর দেবের কাছেন তাঁর বাবা-ই হল তাঁর মা। বাবা-ছেলের সম্পর্ক আর ছেলের বিয়ে নিয়ে টালবাহানা নিয়েই সামনে এসেছে দেব-মিঠুন চক্রবর্তীর 'প্রজাপতি'র ট্রেলার।

ট্রেলারের দেখা যাচ্ছে, বাবা-ছেলে দুজনেই একে অপরের খেয়াল রাখেন। ছেলের জন্য রান্না করা, খাইয়ে দেওয়া থেকে জামার বোতাম সেলাই করে দেওয়া সবই করেন 'বাবা' মিঠুন। অন্যদিকে, কাজে ব্যস্ত থাকলেও বাবার খেয়াল রাখতে ভোলেন না 'ছেলে' দেব। ছেলের কাছে বাবার আবদার তুই শুধু বিয়েটা করে নে। এরই মাঝে পুরনো বন্ধু 'কুসুম' মমতা শঙ্করের সঙ্গে মন্দিরে দেখা হওয়ায় তাঁর মেয়ের সঙ্গে ছেলের বিয়ের প্ল্যান করে ফেলেন 'গৌড়' মিঠুন চক্রবর্তী। এরপরই শুরু হয় ত্রিকোণ সম্পর্ক, দোলাচল, সম্পর্কের টানা পোড়েন। শেষপর্যন্ত কাকে বিয়ে করবেন দেব? এই প্রশ্ন রেখে গিয়েছে 'প্রজাপতি'র ট্রেলার।

আরও পড়ুন-হাসপাতালে রুক্মিণী মৈত্র, অস্ত্রোপচারের পর কেমন আছেন?

ছবিতে দেব, মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন মমতা শঙ্কর, কৌশানি মুখোপাধ্যায়, শ্বেতা ভট্টাচার্য, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, খরাজ মুখোপাধ্যায় সহ আরও অনেকে। ছোট্ট একটা গানে দেখা গেল অদিতি মুন্সিকেও। এই ছবিতে দেব ও মিঠুন চক্রবর্তীর বাবা-ছেলের সম্পর্কের রসায়ন ছাড়াও পাঁচ দশক পর ফিরছে 'মৃগয়া' ছবির মিঠুন-মমতার রসায়ন। ২৩ ডিসেম্বর, বড়দিনের ঠিক আগে মুক্তি পেতে চলেছে 'প্রজাপতি'।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.