Rukmini Maitra : হাসপাতালে রুক্মিণী মৈত্র, অস্ত্রোপচারের পর কেমন আছেন?

হুইল চেয়ারে বসে, পায়ে নি-ক্যাপ বাঁধা। হাসপাতালে রুক্মিণী মৈত্র। হঠাৎ কী হল তাঁর? ছবি দেখে উদ্বিগ্ন রুক্মিণীর অনুরাগীরা।  রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় 'তোমার দ্রুত আরোগ্য কামনা করি।' ঋতুপর্ণা সেনগুপ্ত, পূজা বন্দ্যোপাধ্যায়, রোহন ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র সহ সকলেই রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। পরিচালক, লেখক রামকমল মুখোপাধ্যায় লিখেছেন, 'সেকি নাচবো না আমরা?'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 1, 2022, 04:01 PM IST
Rukmini Maitra : হাসপাতালে রুক্মিণী মৈত্র, অস্ত্রোপচারের পর কেমন আছেন?

Rukmini Maitra, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : হুইল চেয়ারে বসে, পায়ে নি-ক্যাপ বাঁধা। হাসপাতালে রুক্মিণী মৈত্র। তবে ওটিতে যাওয়ার আগে হাসিমুখেই পোজ দিলেন অভিনেত্রী। হঠাৎ কী হল তাঁর? ছবি দেখে উদ্বিগ্ন রুক্মিণীর অনুরাগীরা। জানা যাচ্ছে, নাচের মহড়া দেওয়ার সময় হাঁটুতে চোট পেয়েছেন রুক্মিণী। তবে চোট গুরুতর নয়, অস্ত্রোপচারের পর ভালোই আছেন বলে জানিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে রুক্মিণী নিজেই হাঁটুতে চোট পাওয়ার কথা, অস্ত্রোপচারের কথা জানিয়েছেন। তবে এই অবস্থায় হাসিমুখে পোজ দিতে দেখে বান্ধবী রুক্মিণীর ছবির নিচে কমেন্ট করেছেন 'কাছের মানুষ' দেব। তবে শুধু দেব নয়, রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় 'তোমার দ্রুত আরোগ্য কামনা করি।' ঋতুপর্ণা সেনগুপ্ত, পূজা বন্দ্যোপাধ্যায়, রোহন ভট্টাচার্য, রূপাঞ্জনা মৈত্র সহ সকলেই রুক্মিণীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। পরিচালক, লেখক রামকমল মুখোপাধ্যায় লিখেছেন, 'সেকি নাচবো না আমরা?'

আরও পড়ুন-শেহনাজের সঙ্গে রোম্যান্টিক ভিকি, ক্যাটরিনা জানেন!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

খুব শীঘ্রই রামকমল মুখোপাধ্যায়ের 'বিনোদিনী' ছবিতে নটী বিনোদিনীর চরিত্রে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার ও ছবিতে রুক্মিনীর লুক। যেখানে চৈতন্য লুকে দেখা গিয়েছে রুক্মিনীকে। মঞ্চে যখন পুরুষেরা মহিলা সেজে অভিনয় করতেন, সেসময় মহাপ্রভু চৈতন্য সেজেছিলেন বিনোদিনী দাসী। সেই লুকেই দেখা গিয়েছিল রুক্মিনীকে। তবে তিনি একা নন, জানা যাচ্ছে রামকমল মখোপাধ্যায়ের এই ছবির সঙ্গে দেব নিজেও জড়িত। এই ছবির উপস্থাপক সাংসদ, অভিনেতা দেব। 

এর আগে নিজের চরিত্র প্রসঙ্গে রুক্মিনী মৈত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন, 'পর্দায় বিনোদিনী দাসীর চরিত্রে অভিনয় করা বিশাল দায়িত্ব। বাংলার নবজাগরণের অন্যতম আইকনিক ও কিংবদন্তি থিয়েটার ব্যক্তিত্ব ছিলেন তিনি। পুরুষতান্ত্রিক সমাজে তাঁর লড়াই ও উড়ানের গল্প বলা খুবই জরুরি। তিনি অন্যতম যাঁর জন্য এখন আমরা অভিনেত্রীরা স্টেজে ও পর্দায় অভিনয় করতে পারি। প্রজন্মের পর প্রজন্মের কাছে তিনি অনুপ্রেরণা। ২০২০ সালের শুরু থেকেই আমি এই চরিত্রের জন্য প্রিপারেশন নিতে শুরু করি। এই মুহুর্তে দাঁড়িয়ে আমি প্রায় আড়াই বছর ধরে বিনোদনী হয়ে ওঠার প্রিপারেশন নিচ্ছি'।

রুক্মিনী আরও বলেন, 'নটী বিনোদিনীকে নিয়ে লেখা অনেক বই পড়েছি, এমনকী কথ্থকেরও ট্রেনিং নিয়েছি। তাঁর চরিত্রে অভিনয় করা সত্যিই বড় ব্যাপার। আজ পোস্টার ও টিজার রিলিজের পরেই আমার চৈতন্য লুকের জন্য অনেক প্রশংসা পেয়েছি। এই প্রশংসার থেকে অনেক পজিটিভ এনার্জি পেয়েছি যা আমাকে এগিয়ে যেতে সাহায্য করবে। দর্শকদের ভালোবাসা, সাপোর্ট ও ভরসার জন্য আমি কৃতজ্ঞ। আশা করি আমি আমার সেরাটা দিতে পারব'।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.