Dev: বড়দিনের ছুটিতে দার্জিলিং ভ্রমণে দেব, সঙ্গে পরাণ-শকুন্তলা

গোলন্দাজের পর একেবারে অন্য মেজাজে দেব। 

Updated By: Nov 24, 2021, 01:31 PM IST
Dev: বড়দিনের ছুটিতে দার্জিলিং ভ্রমণে দেব, সঙ্গে পরাণ-শকুন্তলা

নিজস্ব প্রতিবেদন: নো প্যানিক অনলি টনিক। এই বড়দিনের ছুটি মজায় আনন্দে ভরিয়ে তুলতে আসছে দেবের (Dev) 'টনিক'(Tonic)। গোলন্দাজের পর ফের বড়পর্দায় ফিরছেন দেব। তাঁর আগামী ছবির নাম 'টনিক'। কিন্তু কে এই টনিক কী তার গল্প তার কিছু অনুমান পাওয়া গেল বুধবার ছবির ট্রেলার রিলিজের পর। 

ছেলের ইচ্ছা অনিচ্ছায় ভর করেই কাটছিল বৃদ্ধ দম্পতির জীবন। ছেলে বৌমার সংসারে মানিয়ে গুছিয়ে থাকাটাই হয়ে উঠেছিল অভ্যাস। কিন্তু সেই অভ্যাস ভাঙতে তাঁদের জীবনে আসে টনিক। টনিকের দৌলতেই অপূর্ণ ইচ্ছেগুলোকে আকাশে উড়িয়ে দিলেন সেই দম্পতি। বিবাহবার্ষিকী উদযাপনে টনিকের সঙ্গে পাড়ি দিলেন দার্জিলিং। টনিক আক্ষরিক অর্থেই তাঁদের ফিরিয়ে দিল বেঁচে থাকার মানে। মধ্যবিত্ত জীবনের এই আখ্যান আসলে গল্প হলেও সত্যি। গল্প বেঁধেছেন পরিচালক অভিজিৎ সেন। টনিকের চরিত্রে দেখা যাবে দেবকে। অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজকও তিনি। ছবিতে দেবের পাশাপাশি বেস কেয়কটি মুখ্য় চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhayay), শকুন্তলা বড়ুয়া (shakuntala Barua), তনুশ্রী চক্রবর্তী (Tonushree Chakraborty), কণীনিকা বন্দ্যোপাধ্য়ায় (Koneenica Banerjee) সহ আরও অনেকে। এই ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ(Jeet)।  

আরও পড়ুন: Prabhas: ভারতের সবচেয়ে দামি অভিনেতা! জানেন সিনেমা পিছু প্রভাসের পারিশ্রমিক কত?

আরও পড়ুন: Super Singer season 3: মন ফাগুনের ঋষির হাতে বানানো ফুচকা, জমিয়ে খেলেন কুমার শানু

করোনার কারণে বেশ অনেকদিনই এই ছবির মুক্তি নিয়ে চলছিল টালবাহানা। অবশেষে বড়দিনের ছুটিতে মুক্তি পেতে চলেছে টনিক। কিন্তু ট্রেলার উস্কে দিচ্ছে নতুন প্রশ্ন। কে এই টনিক?টনিক কি সত্যিই এক আদ্যপান্ত মানুষ নাকি অপূর্ণ ইচ্ছে পূর্ণ করার অদম্য সাহসের নাম টনিক। সে উত্তর পেতে অপেক্ষা আরও এক মাস। ২৪ ডিসেম্বর বড়পর্দায় আসছে টনিক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.