এনআরএস কাণ্ডে অবশেষে সমস্যার সমাধান, কী বলছেন টালিগঞ্জের তারকারা

এরপরই কর্মবিরতি প্রত্যাহার করার কথা ঘোষণা করেন জুনিয়র জাক্তাররা।

Updated By: Jun 18, 2019, 01:44 PM IST
এনআরএস কাণ্ডে অবশেষে সমস্যার সমাধান, কী বলছেন টালিগঞ্জের তারকারা

নিজস্ব প্রতিবেদন: গত এক সপ্তাহ ধরে টানা কর্মবিরতির পর অবশেষে ১৭ জুন সোমবার আন্দোলন প্রত্যাহার করে নিয়েছেন NRS সহ গোটা রাজ্যের জুনিয়র ডাক্তাররা। সোমবারই নবান্নে জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তাঁদেরকে কাজে ফেরার আবেদন জানান। পাশাপাশি জুনিয়র ডাক্তারদের সব দাবিদাওয়াও ধৈর্যের সঙ্গে শুনেছেন এবং তা মেনেও নিয়েছেন মুখ্যমন্ত্রী। এরপরই কর্মবিরতি প্রত্যাহার করার কথা ঘোষণা করেন জুনিয়র জাক্তাররা।

মুখ্যমন্ত্রীর এমন পদক্ষেপকে সাধুবাদ জানিয়ে নিজের টুইট করেন অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেব অধিকারী। সমস্যার সমাধানের জন্য মুখ্যমন্ত্রীকে ধন্যবাদও জানিয়েছেন এই অভিনেতা সাংসদ। লেখেন, "এটাই মমতা ম্যাজিক। কাছে বসলেন, কথা শুনলেন, সমস্যার সমাধান হল। এসমা জারি হয়নি, পুলিশ পাঠাতে হয়নি। কথা বলে সমস্যার সমাধান। থ্যাঙ্ক ইউ দিদি।"

আরও পড়ুন-গ্যাংটকে ছুটি কাটানোর সময় একান্ত কিছু মুহূর্তে দিতিপ্রিয়া

সমস্যার সমাধান হওয়ায় মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীও।

শান্তিপূর্ণ ভাবে সমস্যা সমাধানের জন্য জুনিয়ার ডাক্তার ও মুখমন্ত্রী দুপক্ষকেই ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এত আন্দোলনের মাধ্যমেই চিকিৎসা পরিকাঠামোয় সুস্থতা ফিরেছে এবং এজন্য জুনিয়ার ডাক্তারদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা ঋদ্ধি সেন। 

প্রসঙ্গত, রোগীমৃত্যুকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে ওঠে নীলরতন সরকার মেডিকেল কলেজ। রোগীর পরিবারের লোকজনদের ছোঁড়া ইঁটে আহত হন জুনিয়র ডাক্তার পরিবহ মুখোপাধ্যায়। তাঁকে ভর্তি করা হয় নিউরো সায়েন্সে। তাঁর ফ্রন্টাল বোনে গুরুতর আঘাত লাগে। এরপরই ধর্নায় বসেন জুনিয়র ডাক্তাররা। তাঁদের সমর্থন করে মুখ খুলেছিলেন দেব, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, কৌশিক সেন, ঋদ্ধি সেন, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ টলিপাড়ার বহু তারকাই। 

বলাই বাহুল্য মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তে খুশি সকলেই।  

আরও পড়ুন-মেহেন্দি ও সঙ্গীতের আগে কী করছেন নুসরত?