Devoleena Bhattacharjee: আমেরিকায় বন্ধুর মৃত্যু, বিচার চেয়ে বিদেশ মন্ত্রীর দ্বারস্থ অভিনেত্রী...

আমেরিকার রাস্তায় গুলি করে খুন করা হয়েছে ভারতীয় বাঙলি যুবককে। এবার তা নিয়েই মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী। সঠিক তথ্য এবং এই যুবকের মৃত্যুর বিচার চাইতে হাজির হন দেবোলিনা ভট্টাচার্য। 

Updated By: Mar 1, 2024, 07:21 PM IST
Devoleena Bhattacharjee: আমেরিকায় বন্ধুর মৃত্যু, বিচার চেয়ে বিদেশ মন্ত্রীর দ্বারস্থ অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  আমেরিকার রাস্তায় গুলি করে খুন করা হয়েছে ভারতীয় বাঙলি যুবককে। বন্ধুর মাধ্যমে খবর এসেছে পরিবারের কাছে। কিন্তু এখনও সরকারিভাবে কোনও তথ্যই মেলেনি পরিবারের কাছে। এই পরিস্থিতিতে ঘরের ছেলে আদৌ কী অবস্থায় রয়েছে, ঘরের ছেলের কী হয়েছে, সেই নিয়ে দুশ্চিন্তায় অমরনাথ ঘোষের পরিবারের লোকজন। সঠিক তথ্য পাওয়ার আশায় পরিবারের লোকজন জেলাশাসক ও পুলিসের দ্বারস্থ হয়েছে।
আরও পড়ুন: Anant Ambani Wedding: জামনগর জমজমাট! গুগলের পিচাই থেকে মেটার মার্ক, ট্রাম্পের মেয়ে অথবা ভুটানের রাজা-রানি...
কিন্তু শুধুমাত্র পরিাবরের লোকই নয়, সঠিক তথ্য এবং এই যুবকের মৃত্যুর বিচার চাইতে হাজির হন দেবোলিনা ভট্টাচার্য। অভিনেত্রী এবং প্রাক্তন বিগ বস প্রতিযোগী দেবোলিনা ভট্টাচার্য শুক্রবার অর্থাৎ ১ মার্চ, তাঁর সোশ্যাল মিডিয়া ফলোয়ারদের জানিয়েছেন যে মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রে তাঁর বন্ধু অমরনাথ ঘোষকে গুলি করে হত্যা করা হয়েছে। অভিনেত্রী তার অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে একটি দীর্ঘ নোট শেয়ার করেছেন এবং ভারতের বিদেশমন্ত্রী ডাঃ এস জয়শঙ্কর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হস্তক্ষেপ করার জন্য অনুরোধ করেছেন।
দেবোলিনা আরও জানিয়েছেন যে তাঁর বন্ধুর হত্যার কারণ এখনও জানা যায়নি। তিনি লিখেছেন, 'আমার বন্ধু অমরনাথ ঘোষকে মঙ্গলবার সন্ধ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুইস একাডেমিতে গুলি করে হত্যা করা হয়েছিল। পরিবারের একমাত্র সন্তান, মা ৩ বছর আগে মারা গিয়েছিলেন। শৈশবে তাঁর বাবা মারা গিয়েছিলেন'।
আরও পড়ুন: Mamata Banerjee at Didi No 1: দিদি নম্বর ওয়ানে দশভূজা বাংলার 'দিদি'...
অভিনেত্রী যোগ করেছেন, 'অভিযুক্তের বিবরণ এখনও প্রকাশ করা হয়নি বা সম্ভবত তাঁর পরিবার এবং তাঁর কয়েকজন বন্ধু ছাড়া এর জন্য লড়াই করার জন্য কেউ অবশিষ্ট নেই। তিনি কলকাতায় থাকতেন। চমৎকার নৃত্যশিল্পী ছিলেন। পিএইচডি করছিলেন। সন্ধ্যায় হাঁটছিলেন এবং হঠাৎ করেই একজন অজানা তাঁকে একাধিকবার গুলি করে। মার্কিন যুক্তরাষ্ট্রের কিছু বন্ধু লাশ দাবি করার চেষ্টা করছে কিন্তু এখনও এটি সম্পর্কে কোন আপডেট নেই।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.