নতুন পোস্টারে মুক্তি পিছল জাহ্নবী-ঈশানের 'ধড়ক'-এর

এবছরের শুরু থেকেই একের পর এক বিগ বাজেটের সিনেমা মুক্তির খবর মিলছে। অনেকক্ষেত্রেই তাই এক সিনেমার সঙ্গে অন্য সিনেমার মুক্তির দিন এক হয়ে যাওযায় সমস্যাও তৈরি হচ্ছে। যার মধ্যে অন্যতম 'পদ্মাবত'ও 'প্যাডম্যান'। এই দুই সিনেমা মুক্তির দিন এক হয়ে যাওয়ায় ইতিমধ্যেই 'প্যাডম্যান'-এর মুক্তি ২৫ জানুয়ারি থেকে পিছিয়ে ৯ ফ্রেব্রুয়ারি করা হয়েছে। এখন আবার শোনা যাচ্ছে ৯ ফেব্রুয়ারি থেকে পিছনো হচ্ছে সিদ্ধার্থ মালহোত্রার ফিল্ম 'আইয়ারি'-র মুক্তির দিনও। পাশাপাশি মুক্তি পিছনো হল শ্রীদেবী কন্যা জাহ্নবীর বলিউড ডিবিউ ফিল্ম  'ধড়ক'।

Updated By: Jan 20, 2018, 06:02 PM IST
নতুন পোস্টারে মুক্তি পিছল জাহ্নবী-ঈশানের 'ধড়ক'-এর

নিজস্ব প্রতিবেদন : এবছরের শুরু থেকেই একের পর এক বিগ বাজেটের সিনেমা মুক্তির খবর মিলছে। অনেকক্ষেত্রেই তাই এক সিনেমার সঙ্গে অন্য সিনেমার মুক্তির দিন এক হয়ে যাওযায় সমস্যাও তৈরি হচ্ছে। যার মধ্যে অন্যতম 'পদ্মাবত'ও 'প্যাডম্যান'। এই দুই সিনেমা মুক্তির দিন এক হয়ে যাওয়ায় ইতিমধ্যেই 'প্যাডম্যান'-এর মুক্তি ২৫ জানুয়ারি থেকে পিছিয়ে ৯ ফ্রেব্রুয়ারি করা হয়েছে। এখন আবার শোনা যাচ্ছে ৯ ফেব্রুয়ারি থেকে পিছনো হচ্ছে সিদ্ধার্থ মালহোত্রার ফিল্ম 'আইয়ারি'-র মুক্তির দিনও। পাশাপাশি মুক্তি পিছনো হল শ্রীদেবী কন্যা জাহ্নবীর বলিউড ডিবিউ ফিল্ম  'ধড়ক'।

'ধড়ক'-এর মুক্তির দিন ৬ জুলাই থেকে পিছিয়ে ২০ জুলাই করা হয়েছে। ইতিমধ্যেই নতুন মুক্তি দিন সামনে রেখে প্রকাশ্যে আনা হয়েছে জাহ্নবী-ঈশান খট্টরের ফিল্ম 'ধড়ক'-এর নতুন পোস্টার।  

 

 

A post shared by Dharma Productions (@dharmamovies) on

জানা গিয়েছে ইতিমধ্যেই 'ধড়ক'-এর উদয়পুরে শ্যুটিংয়ের কাজ শেষ হয়েছে। প্রসঙ্গত,  এটি বিখ্যাত মারাঠি ছবি 'সাইরাত'-এর রিমেক। ছবির প্রযোজনা করছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন। 

আরও পড়ুন-  পাক্কা খবর! ২০১৮তেই বিয়ে করছেন 'বাহুবলী' প্রভাস

.